বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দিব্যার হাতে বিগ বসের স্মারক তুলে দেন অনুষ্ঠানের সঞ্চালক বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। পুরস্কার হিসেবে তাঁকে দেওয়া হয় নগদ ২৫ লাখ রুপি। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন নিশান্ত ভাট এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠি।

default-image

বিগ বস ওটিটি শুরু করার আগে দিব্যা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছিলেন, ‘রিয়েলিটি শো “এস অব স্পেস”র পর যেন আমি ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে একটা অস্থির সময় পার করছিলাম। চোখের সামনে বাবার মৃত্যু দেখেছি। এখন মনে হচ্ছে, আজ আমি সম্পূর্ণ এক ভিন্ন মানুষ, যে মেধাবী ও শক্তিশালী। আমাকে দমানো মানুষের জন্য এখন বেশ কঠিন হবে। আমি মনে করি আমি এখন বেশ পরিপক্ব ও অর্থপূর্ণ জীবনের দিকে পা বাড়িয়েছি।’ বিগ বস ওটিটি দিব্যার তৃতীয় প্রতিযোগিতা আর দ্বিতীয় বিজয়। এর আগে ‘এমটিভি স্প্লিটসভিলা’য় তিনি রানারআপ হয়েছিলেন। এমটিভির ‘এস অব স্পেস’-এ হয়েছিলেন বিজয়ী।

default-image

এদিকে উপস্থাপকের দেওয়া বিকল্প অনুসারে চূড়ান্ত পর্বে টাকা ভরা ব্রিফকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান আরেক প্রতিযোগী প্রতীক সেহেজপাল। বিগ বস ১৫-এ প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে। পাশাপাশি বিগ বস ওটিটির বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস-১৫ প্রতিযোগিতায়। পাঁচ চূড়ান্ত প্রতিযোগীর মধ্যে চতুর্থ স্থানে ছিলেন রাকেশ বাপাট। এখনকার শীর্ষ প্রতিযোগীদের দেখা যাবে বিগ বসের ১৫তম আসরে।

default-image

এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্ম ‘ভুট’-এ শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ছিল নানা রকম চমক। অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা।

শিগগিরই শুরু হতে যাচ্ছে বিগ বসের ১৫তম মৌসুম, যেটি দেখা যাবে টিভিতে। সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকবেন বলিউড তারকা সালমান খান।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন