default-image

বিয়ের পোশাকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী তাসনুভা তিশা। যথারীতি তাঁকে অভিনন্দন জানিয়েছেন তাঁর সহকর্মী, পরিচিতজন ও ভক্তরা। অনেকে ফেসবুক মেসেঞ্জার ও মোবাইল ফোনে অভিনন্দনবার্তাও পাঠিয়েছেন। যদিও ছবিটি তাঁর বিয়ের নয়। সম্প্রতি একটি নাটকে নতুন বউয়ের চরিত্রে অভিনয় করেছেন তিশা। অনেকেই ভেবেছেন, তাসনুভা বিয়ে করে ফেলেছেন। অনেকের মনে প্রশ্ন জেগেছে, অভিনয়ের অংশ হলেও তিনি কি ‘কবুল’ উচ্চারণ করেছেন?

বিজ্ঞাপন
default-image

তাসনুভা তিশা ও নিলয় আলমগীরের বিয়ের পোশাকের ছবিটি গতকাল ফেসবুকে পোস্ট করেন তিশা। ছবিতে বিয়ের সাজে হাত ধরে পাশাপাশি বসে আছেন তাঁরা। এ ছবি বাস্তব কি না, ভেবে বিভ্রান্ত হয়েছেন খোদ নাটকের মানুষেরাই। কেননা ওই পোস্টে একজন নাট্য নির্মাতাকে ট্যাগ করা হয়েছে। নির্মাতাদের সাক্ষী রেখে বিয়ের ঘটনা বিনোদন অঙ্গনে নতুন কিছু নয়। ঘটনার সত্যতা যাচাই করতে ফোনে যোগাযোগ করা হয় তিশার সঙ্গে। ফোন ধরেই তিনি বলেন, ‘বিয়ের খবর জানতে ফোন করেছেন? নাটকে না, সত্যি সত্যি বিয়ে করেছি।’ পরক্ষণেই বলেন, ‘রসিকতা করেছি।’ নাটকটির প্রচারণার জন্যই ফেসবুকে ছবিটি পোস্ট করে রীতিমতো বিপাকে পড়েছেন এই অভিনেত্রী।

default-image

ছবির নিচে অভিনেতা শ্যামল মাওলা, অভিনেত্রী নাবিলা ইসলাম মন্তব্য করছেন, ‘তোমাদের অভিনন্দন।’ এ ছাড়া নাট্যকার, নির্মাতাসহ অঙ্গনের আরও অনেকেই সেখানে মন্তব্য করায় বিয়ের সত্য-মিথ্যা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। তাসনুভা বলেন, ‘বিনোদন অঙ্গনে কজন বন্ধু-সহকর্মী একান্তই মজা করার জন্য আমাদের ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছেন। সেটাকেই পরিচিত কয়েকজন সত্য ভেবে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের দেখে অনেকেই এখন শুভেচ্ছা জানাচ্ছেন। যাঁরা আমাকে অভিনেত্রী হিসেবে চেনেন না, তাঁরাও ইনবক্সে অভিনন্দন জানিয়েছেন। আবার অনেকে ফোন করে জিজ্ঞেস করছেন, “তোমরা কি বিয়ে করে ফেলেছ? ভালো হয়েছে, অভিনন্দন।” আমিও তাদের বলেছি, ধন্যবাদ, দোয়া করবেন।’

বিজ্ঞাপন
default-image

গত সপ্তাহে ‘তোমাকে চাই’ নাটকের জন্য বউ সাজতে হয়েছিল তাসনুভা তিশাকে। যেদিন তাঁরা বিয়ের অংশের শুটিংয়ে অংশ নেন, সেদিনই নাটক-সিনেমায় ‘কবুল’ উচ্চারণে নিষেধাজ্ঞা চেয়ে আইনি নোটিশ পাঠানো হয় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর কাছে। এ প্রসঙ্গে তিশার কাছে জানতে চাওয়া হয়, নাটকের বিয়েতে কবুল উচ্চারণ করেছেন কি না। তাসনুভা বলেন, ‘আমাদের দৃশ্যে কবুল উচ্চারণ করার প্রয়োজন হয়নি। দৃশ্যে কাজী আমাকে বলেন, “মা বলো তো কবুল”, এমন সময় ভিলেন (নিলয়) হাজির হয়। শেষ দৃশ্যে ভিলেনের সঙ্গেই আমার বিয়ে হয়ে যায়।’ ‘তোমাকে চাই’ নাটকে তাসনুভা তিশাদের সহশিল্পী হিসেবে রয়েছেন টুটুল চৌধুরী, আবদুল্লাহ রানা প্রমুখ।

মন্তব্য পড়ুন 0