বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রুটিন মাফিক চিকিৎসকের কাছে পরীক্ষা করাতে গেলে তারা নাজিরাকে প্রসবের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। নির্ধারিত সময়ের প্রায় ২৬ দিন আগেই সন্তানের জন্ম দেন মৌ। মা ও মেয়েকে আরও দুদিন হাসপাতালে থাকতে হবে। মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নাজিরা মৌ। প্রথম আলোকে তিনি বলেন, ‘সন্তানের মুখ দেখে জীবনের সব দুঃখ–কষ্ট ভুলে গেছি। এর চেয়ে শান্তির অনুভূতি আর কিছু হয় না।’

চলতি বছরের ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় ঘরোয়া আয়োজনে বিয়ে করেন নাজিরা মৌ ও মিজানুর মুরাদ রহমান। যুক্তরাজ্যপ্রবাসী মুরাদ পেশায় ব্যবসায়ী।

default-image

২০০৬ সালে ‘বিনোদন বিচিত্রা’ প্রতিযোগিতায় রানার আপ হয়ে বিনোদন অঙ্গনে পা রাখেন নাজিরা মৌ। পরের বছর দেবাশীষ বিশ্বাসের টিভি নাটকের মাধ্যমে তাঁর অভিনয়ে অভিষেক। তিনি নিয়মিত র‍্যাম্প মডেলিং ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছিলেন। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে বিজ্ঞাপনে কাজ করেই বেশি পরিচিতি পান নাজিরা মৌ। ‘কখনো নির্জন দুপুর আসে’, ‘বিহঙ্গকাল’, ‘ভালোবাসি তোমায়’, ‘বেঙ্গল সমিতি’, ‘মি. সুলতান’, ‘ব্রেক ফেল’, ‘রঙপেন্সিল’ তাঁর উল্লেখযোগ্য নাটক ও টেলিছবি ‘রসিয়া’, ‘তালপাতার পাখা’।

default-image

নাজিরা মৌ অভিনীত প্রথম সিনেমা ‘নন্দিনী’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন