default-image

আজ মঙ্গলবার মেহজাবীনের জন্মদিন। বিশেষ এই দিনে শুভেচ্ছা আর শুভকামনায় ভাসছেন তিনি। ফেসবুকে ভক্ত ও কাছের মানুষেরা তাঁকে নানাভাবে শুভেচ্ছা জানাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অন্যদের মতো শুভেচ্ছা জানিয়েছেন বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবও। তবে রাজীবের এই শুভেচ্ছা অন্যদের চেয়ে আলাদা। রাজীবের সঙ্গে মেহজাবীনের প্রেম, বিনোদন অঙ্গনে সেটা সবার জানা। অনেকে বলেন, ওরা তো দিব্যি সংসার করছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি দুজনের কেউ। বিয়ে ও প্রেমবিষয়ক প্রশ্নে বরাবরই এড়িয়ে গেছেন।

default-image

ফেসবুকে পোস্ট করা ওই ছবির সঙ্গে আদনান লিখেছেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহ্‌জাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’ জন্মদিন উপলক্ষে মেহজাবীনকে উদ্দেশ্য করে রাজীবের শুভেচ্ছায় তাঁদের প্রেম নিয়ে নতুন করে গুঞ্জন সৃষ্টি হয়। অন্যদিকে আদনানের পোস্ট ভীষণ ভালো লেগেছে মেহজাবীনেরও। প্রথম আলোকে তিনি বলেন, ‘আমি তখন শুটিংয়ে ছিলাম। পোস্ট দেওয়ার মিনিট ১০-১৫ মিনিট পর দেখেছি। টেক্সটা খুবই সুইট। আমার খুব ভালো লেগেছে।’

default-image

মেহজাবীন ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনো কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। আদনান আল রাজীব বিজ্ঞাপন ও নাটকে হাত পাকিয়েছেন। এরই মধ্যে মুক্তি পেয়েছে তাঁর প্রথম ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন