‘মধ্যবর্তিনী’ ১০০তম পর্বে

বিজ্ঞাপন
default-image

পারিবারিক সম্পর্ককে কেন্দ্র করে ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’। ৯৯টি রজনী পেরিয়ে নাটকটি এখন শততম রজনীর দ্বারপ্রান্তে। আজ মঙ্গলবার রাত সাড়ে আটটায় দেখা যাবে এর শততম পর্ব।

নাটকের গল্পে দেখা যাবে, ইমরান আর শাম্মীর রুটিনবাঁধা জীবন। সেই যৌথ সংসারকে হইচই আর হুল্লোড় দিয়ে ভরিয়ে রেখেছেন রবিন। রবিন ইমরানের ফুফাত ভাই। রবিনের মা চান তার একটি বিয়ে দিয়ে ইমরান-শাম্মীর শূন্য দোলনা ভরিয়ে তুলবেন। রবিনের সন্তানই হবে ইমরান ও শাম্মীর সন্তান। কিন্তু এসব পরিকল্পনা বাস্তবে রূপলাভ করার আগেই ঘটে অদ্ভুত ঘটনা। আচমকা ইমরান মুখোমুখি হন অদ্ভুত এক ঘটনার। ঠিক পাঁচ বছর আগে যাকে তিনি নিজ হাতে কবর দিয়েছিলেন, সেই মৌ এসে দাঁড়িয়েছে তার সামনে। যদিও এখন সবাই তাকে ডাকছে ‘মায়া’ নামে। কে এই মায়া? সে কি সত্যি মরে যাওয়া মৌ? নাকি কেবলই ইমরানের নতুন কোনো মায়া?

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এই সব রহস্যের জট খুলবে ‘মধ্যবর্তিনী’ নাটকের ১০০তম পর্বে। নাটকটি দেখতে চোখ রাখতে হবে দীপ্ত টিভির পর্দায় আজ রাত সাড়ে আটটায়। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সোহানা সাবা, শারমিন আঁখি, সাবেরী আলমসহ অনেকে। ‘মধ্যবর্তিনী’ দেখা যাবে শনি থেকে শুক্র প্রতিদিন রাত ৮টা ৩০মিনিটে। ধারাবাহিকটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন আহমেদ খান, সহসংলাপ লিখেছেন সাগর শরিফুজ্জামান এবং পরিচালনা করেছেন রাজু খান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন