বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গত রোববার যক্তরাষ্ট্র সময় রাতে ঘোষণা করা হলো বিশ্বের বিনোদন অঙ্গনের দ্বিতীয় গুরুত্বপূর্ণ পুরস্কার ‘গোল্ডেন গ্লোব’। ফরেন প্রেস অ্যাসোসিয়েশন আয়োজিত এ পুরস্কারে প্রথমবারের মতো মনোনয়ন ও জয় পেলেন কোরিয়ান কোনো অভিনয়শিল্পী। ‘স্কুইড গেম’–এ অভিনয়ের জন্য মিনি সিরিজ বা টেলিছবি শাখায় ও ইয়ং–সু পার্শ্বচরিত্রের সেরা অভিনয়শিল্পীর পুরস্কার জিতে নেন। তিনি দক্ষিণ কোরিয়ার একজন গুণী মঞ্চাভিনেতা। তাঁর এ বিজয়ে সিরিজের সহশিল্পী ই বিয়ং–হান ইনস্টাগ্রামে ‘ব্রাভো’ লিখে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

default-image

হং দং–হিউক পরিচালিত ‘স্কুইড গেম’ গত বছরের সেপ্টেম্বর মাসের ১৭ তারিখ মুক্তির পর অক্টোবর মাসেই নেটফ্লিক্স জানায়, এটি তাদের সবচেয়ে ব্যবসাসফল সিরিজে পরিণত হয়েছে। তখনই পরিচালক ও নেটফ্লিক্সের পক্ষ থেকে সিরিজের দ্বিতীয় মৌসুম আনার পরিকল্পনার কথা জানানো হয়েছিল।

দক্ষিণ কোরিয়ার এক টিভি চ্যানেলে গত সেপ্টেম্বর মাসে এক সাক্ষাৎকারে ও ইয়ং–সু বলেছেন, সিরিজটি বের হওয়ার পর তাঁর জীবনটাই বদলে গেছে। তিনি বলেন, ‘মনে হচ্ছে, আমি যেন হাওয়ায় ভাসছি। নিজেকে শান্ত ও সংযত রাখার খুব চেষ্টা করছি। যখন ক্যাফে বা অন্য কোথাও যাই, খুব সচেতন থাকি। একজন খ্যাতিমান অভিনয়শিল্পী হওয়া কঠিন কাজ।’

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন