default-image

দীর্ঘদিন রোগে ভোগার পর ছোট পর্দার অভিনয়শিল্পী তারিন জাহানের বাবা মো. শাহজাহান মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আজ মঙ্গলবার বেলা ৩টা ২৮ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তারিনের বাবার মৃত্যুর খবর প্রথম আলোকে নিশ্চিত করেন তাঁর বোন নাহিনের স্বামী বাপ্পী কাজী।

তারিনের পারিবারিক সূত্রে জানা গেছে, মো. শাহজাহান বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বেশ কয়েক বছর আগে হার্ট অ্যাটাক হয়। এ ছাড়া উচ্চমাত্রার ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে দীর্ঘ ৪৭ দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিজ্ঞাপন
default-image

গেল বছরের ডিসেম্বর অসুস্থ হয়ে পড়েন মো. শাহজাহান। ৮১ বছর বয়সী তারিনের বাবা অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়।

আজ বেলা ১১টার দিকে তারিন তাঁর ফেসবুকে লিখেছিলেন, তাঁর বাবার শারীরিক অবস্থা আবারও অবনতি হয়েছে। তাঁকে জরুরি ভিত্তিতে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়েছে। সবার কাছে দোয়া চান এই অভিনেত্রী। ফেসবুকে পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পর জানা যায়, তারিনের বাবা মারা গেছেন।

default-image

এদিকে বাপ্পী কাজী জানান, তাঁর শ্বশুর দীর্ঘদিন ধরেই নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন। গত বছর থেকে তাঁর শারীরিক সমস্যা ক্রমেই বাড়তে থাকে। আজ বেলা ৩টা ১৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বলেন, ‘কোন সময়টায় দাফন করা হবে, তা পরিবারের সবাই মিলে সিদ্ধান্ত নেবে। তবে এত দূর জানতে পেরেছি, আজিমপুর কবরস্থানে আমার শ্বশুরকে দাফন করা হবে।’

বাপ্পী কাজী এ–ও জানান, তাঁর শ্বশুর মো. শাহজাহান বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রকৌশলী ছিলেন। তিনি ৫ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর তিন মেয়ে বাংলাদেশে থাকেন। অন্য দুই মেয়ে দেশের বাইরে থাকেন। তাঁদের মধ্যে একজন গত ডিসেম্বরে দেশে এসেছেন। পরিবারের সবার ছোট অভিনয়শিল্পী তারিন জাহান।

default-image
বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন