default-image

নকশালবাড়ি

ভারতের স্পেশাল টাস্কফোর্সের (এসটিএফ) এক এজেন্টের গোপন অভিযান নিয়ে জি-ফাইভ আনতে চলছে ওয়েব সিরিজ নকশালবাড়ি। এসটিএফ এজেন্টের গোপন এই মিশনটি মূলত নকশা করা হয় ভারতের নকশালদের উত্থানের পেছনের আসল সত্য উদ্‌ঘাটন করার জন্য। থ্রিলারধর্মী এই সিরিজের মূল চরিত্রে আছেন রাজীব খান্ডেলওয়াল, টিনা দত্ত, শ্রীজিতা দে ও সত্যদীপ মিশ্র।

বিজ্ঞাপন

বাহুবলী: বিফোর দ্য বিগিনিং

না, এটা দক্ষিণ ভারতীয় সিনেমা বাহুবলীর নতুন কোনো সিকুয়েল নয়। এটি নেটফ্লিক্সের নিজস্ব প্রযোজনা। শিগগিরিই দেবা কাট্টা এবং প্রবীণ সাত্তারু পরিচালিত বাহুবলী: বিফোর দ্য বিগিনিং ওয়েব সিরিজটি দেখা যাবে। ২০১৭ সালে আনন্দ নীলাকান্তনের রচিত দ্য রাইস অব শিবাগামী উপন্যাসের ভিত্তিতে এই সিরিজি নির্মাণ করা হয়েছে। ওয়েব সিরিজে বিভিন্ন চরিত্রে দেখা যাবে ম্রুনাল ঠাকুর, রাহুল বোস, অতুল কুলকার্নি, স্মরণ সাহুসহ অনেককে।

মির্জাপুর টু

আমাজন প্রাইম ভিডিওতে আবার সাড়া জাগিয়ে আসতে চলেছে মির্জাপুর টু। এর আগে মির্জাপুর রীতিমতো আলোড়ন তুলেছিল ওয়েব সিরিজভক্তদের মধ্যে। ভারতের উত্তর প্রদেশের পূর্বাঞ্চলের অন্ধকার জগৎ নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজের প্রতিটি পর্ব ছিল রোমাঞ্চে ভরপুর। মির্জাপুর-এর প্রথম সিজনের অসাধারণ সফলতার রেশ ধরে আবার এবারের মৌসুম। ২৩ অক্টোবর আমাজন প্রাইমে সিরিজটি মুক্তি পাবে। এই সিরিজে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, আলী ফজল, দিব্যেন্দু শর্মা, রসিকা দুগ্গল, শ্বেতা ত্রিপাঠী।

default-image
default-image

দ্য ফ্যামিলি ম্যান টু

মনোজ বাজপেয়ী অভিনীত দ্য ফ্যামিলি ম্যান-এর প্রথম সিজন শেষ হয়েছিল অনেক অনেক প্রশ্নের উত্তর অজানা রেখে। সেসব রহস্যের জট খুলতে আমাজন প্রাইম ভিডিও অক্টোবরে নিয়ে আসছে দ্য ফ্যামিলি ম্যান টু। জানা গেছে, এবারের সিজন আগেরটির চেয়েও উত্তেজনা আর বিনোদনে ঠাসা থাকবে। সিরিজতে ‘শ্রীকান্ত তিওয়ারি’র চরিত্রে আবার বাজিমাত করতে আসছেন অভিনেতা মনোজ বাজপেয়ী।

আ সুইটেবল বয়

মীরা নায়ার ডিজিটাল দুনিয়ায় আনতে চলেছে এক যুবক-যুবতীর সাহসী প্রেমের গল্প। এই প্রেমিক যুগল তাদের ভালোবাসাকে প্রতিষ্ঠিত করতে সমাজের চিরাচরিত প্রথা ভাঙতে ভয় পায় না। বিক্রম শেঠের উপন্যাস অবলম্বনে একই নামে আ সুইটেবল বয় ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে। সিরিজটি লিখেছেন অ্যান্ড্রু ডেভিস। ঈশান খট্টর, টাবু, রসিকা দুগ্গল, রাম কাপুর, নমিত দাস, বিজয় ভার্মা, সাহানা গোস্বামী এতে অভিনয় করেছেন। নেটফ্লিক্সে আসবে সিরিজটি।

default-image
বিজ্ঞাপন
প্র আনন্দ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন