বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এখানে প্রশিক্ষণপ্রাপ্ত নারী চিকিৎসক স্তন পরীক্ষা করবেন। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ পাওয়া যাবে বিনা মূল্যে। আলট্রাসনোগ্রাম, ম্যামোগ্রামসহ প্রয়োজনীয় পরীক্ষা মেডিনোভার সৌজন্যে অর্ধেক খরচে করানো যাবে। তবে এই পরীক্ষাগুলো অসচ্ছল নারীদের বিনা মূল্যে করাচ্ছে কমিউনিটি অনকোলজি সেন্টার ট্রাস্ট রোগীকল্যাণ তহবিল। স্তন ক্যানসার সচেতনতা ফোরামের প্রধান সমন্বয়কারী ও জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউটের ক্যানসার ইপিডেমিওলজি বিভাগের প্রধান চিকিৎসক হাবিবুল্লাহ তালুকদার রাসকিন এই কর্মসূচির সার্বিক তত্ত্বাবধান করছেন। গত ২১ সেপ্টেম্বর শুরু হওয়া নিবন্ধনে ৩০ থেকে ৬০ বছর বয়সী নারীরা অগ্রাধিকার পাচ্ছেন। তবে সমস্যা মনে করলে কম বয়সী নারীরাও নিবন্ধন করতে পারেন।

নিবন্ধন করা যাবে নানা মাধ্যমে। ওয়েবসাইটে নিবন্ধন করতে পারবেন www. communityoncologybd.org / www.breastcancerforumbd.org ঠিকানায়।

ফেসবুকে নিবন্ধন করতে পারবেন Community Oncology Centre Trust (@coctrust) অথবা Bangladesh Breast Cancer Awareness Forum (@bbcaf.bd) পেজে।

ফেসবুক বা ওয়েবসাইট ছাড়াও এসএমএস করে নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য নাম, বয়স, ঠিকানা, মুঠোফোন নম্বর, ই–মেইল (যদি থাকে) লিখে এসএমএস করতে হবে ০১৯৭৭-৫৯১৯০৭ নম্বরে।

নারীমঞ্চ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন