আপনার রাশি

মেষ

মেষ হিসেবে আপনার বৈশিষ্ট্য হচ্ছে, আপনি একসঙ্গে অনেকগুলো কাজ শুরু করেন। তা করুন। তবে নিয়ন্ত্রণ হারিয়ে বেসামাল হবেন না। কেননা, পূর্ণ সাফল্যের বিকল্প নেই। সপ্তাহ শুভ রয়েছে।

বৃষ

জীবনাচরণের ব্যাপারে বর্তমান সময়ে বাজারে নানা পরামর্শ চালু রয়েছে। আপনার বিবেচনা অনুযায়ী সেগুলো গ্রহণ-বর্জন করুন। তবে আদা ও লেবু-সেদ্ধ চা চালিয়ে যান। চায়ে দুধ খাবেন না। ঠান্ডা পানি পান করবেন না। গরম পানি ছাড়া গোসল করবেন না। হাত ধোবেন নিয়মিত। মাস্ক পরবেন। আপনি নিশ্চয়ই ভালো থাকবেন। সপ্তাহ শুভ।

মিথুন

সপ্তাহজুড়ে আপনার বাড়িতে জবরদস্ত খানাপিনা চলবে। আমি খাওয়ার পাগল। আমার কথাটা মনে রাখবেন কিন্তু। অ্যা?

বিজ্ঞাপন

কর্কট

আমি রাশি লিখি, আবার গানও যে লিখি, অনেকেই তা জানেন না। আপনিও যা যা পারেন, করবেন। কেউ বাধা দিলে তাকে আমি দেখে নেব। এগিয়ে যান। সাফল্য নিশ্চয় আছে।

সিংহ

পরিকল্পনায় কোনো পরিবর্তন আসতেও পারে। আসুক। ভালোই হবে এতে। এখন তো আপনার শুভ সময়। আমি আছি আপনার পাশে বরাবরের মতোই।

কন্যা

পিন্টু ভট্টাচার্যের গান যিনি শোনেননি, তিনি কিছুই শোনেননি। সেই যে, এক তাজমহল গোড়ো হৃদয়ে তোমার আমি হারিয়ে গেলে। যত দিন এই নয়ন আছে...আমি জানি আমি অস্তাচলের রবি, এক হারানো দিনের কবি। অথবা চলো না দিঘার সৈকত ছেড়ে ঝাউবনের ছায়ায় ছায়ায়। শুনুন না এসব গান। আরে মিয়া-বিবিরা, সপ্তাহ ভালো তো আছেই। এত্তো হাউখাউ করেন কিল্লাই?

তুলা

এ সপ্তাহে সাফল্যের একটা মনোমুগ্ধকর রামধনু উঠবে আপনার আকাশে। জানি তখন আপনি আমাকে ‘নাইচ-ফাইছ’ কিছুই বলবেন না!

বৃশ্চিক

মাঝেমধ্যে নিঃসঙ্গতাটারও কিছু দরকার কি নেই? আছে বোধ হয়। নিজের মুখোমুখি হয়ে অনেক কিছু ভাবার সুযোগ পাওয়া যায়। এ সপ্তাহে ভিড়ের মধ্যেও যদি একা লাগে, তাহলে অবাক হবেন না। এমনিতে সপ্তাহ শুভ।

ধনু

বর্তমান দুর্যোগকালটা বেশির ভাগ সময়ই আমার মনে থাকে না। মোটামুটি নিয়ম মেনে চলি। এর বেশি কী আর ঘোড়ার ডিমটা করব, আপনারাই বলুন না। আপনিও আমার মতো হিম্মত রাখুন। কুছ নেহি হো গা ভাইয়োঁ।

বিজ্ঞাপন

মকর

আমরা যা বলতে চাই, সব সময় তা বলতে পারি না। ইচ্ছা থাকলেও না। তবে মকর তা অনেকখানি পারেন। এই গুণের জন্য মকরের প্রতি আমার টাক-খোলা অভিনন্দন। সপ্তাহ তার কাটবে শান্তিতে।

কুম্ভ

ছোট বাচ্চাদের কাছে আত্মীয়স্বজন ও আপনজনদের সম্পর্কে গল্প করতে হয়। তাহলে সবাইকে তারা আপন করে নিতে শেখে। আমার স্ত্রীকে এটা করতে দেখেছি। দেখেছি ছেলের ওপর এর প্রীতিপ্রদ প্রভাব। আপনিও নিশ্চয় তা-ই করেন। সপ্তাহ আপনার বেশির ভাগই শুভ।

মীন

বিশ্বের সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিনেতা মার্লোন ব্র্যান্ডো মানবাধিকার প্রশ্নে লোভ ত্যাগ করে দেখিয়ে গেছেন ত্যাগ ও প্রতিবাদ কাকে বলে। আপনিও সে রকম কিছু পারবেন। সপ্তাহ শুভ।

মন্তব্য পড়ুন 0