আপনার রাশি

মেষ

ফেসবুকের অভিজ্ঞতা থেকে বলছি, অনেকেই দেখি একটা লেখা শুরু করতে জানেন, কিন্তু শেষ করতে জানেন না। কিছুক্ষণ পরপরই লেখেন, যাক, সেসব কথা পরে বলা যাবে। তাঁদের এই পরেটা অবশ্য আর কোনো দিনই আসে না। পাঠকের জন্য এটা একটা মারাত্মক অত্যাচার। প্রিয় মেষ, আপনার মাধ্যমে সবাইকে বলি, যা লিখবেন, গুছিয়ে লিখুন। এতে লেখাটা কাজে লাগবে। তা না হলে তো মানুষ সেটা পড়বে না। এ সপ্তাহে কোনো কাজ আরম্ভ করলে সেটা শেষ করবেন। শুভ হোক।

বৃষ

আজকাল আমার মাথার ভেতর শুধু ভ্যানভ্যান করতে থাকে, সর্বত মঙ্গল রাধে। চোখে ভাসে শিল্পীদের মনোরম ভঙ্গি। মনে মনে গাই, ও গোয়ালার ঝি, কপিরাইটের খবর দিয়ে আমি করব কী! বৃষ, আপনি সেই গানগুলোই শুনবেন, যেগুলো আপনার ভালো লাগে। জীবন সুন্দর হবে। সপ্তাহ তো বটেই।

বিজ্ঞাপন

মিথুন

ইংরেজি প্যাশনকে আমি বাংলায় বলি পাগলের মতো নেশা। এটা না থাকলে কোনো কাজে সেই সাফল্যটা পাওয়া যায় না, যাকে আমরা অভাবিত বলতে পারি। লোকে আপনাকে পাগল বলে তো বলুক, আপনি আপনার কাজ করে যান। সাফল্য পাবেন।

কর্কট

যে আপনাকে ভালোবাসতে চায় না, তার পেছনে হুদাহুদি সময় নষ্ট করবেন না। অন্য পোস্ট বাক্স খুঁজুন বোন অ্যান্ড ভাই। নিজের ইজ্জত বলেও তো একটা কথা আছে। আছে না? অনিচ্ছুক মানুষ অনিচ্ছুক ঘোড়ার চাইতেও বেশি ঘাউড়া। কী, আমার কথায় রাগ করলেন নাকি? সপ্তাহ আদারওয়াইজ শুভ আপনার।

সিংহ

এ সপ্তাহে খুব বেশি বেশি ঘাউ ঘাউ করার দরকার বোধ হয় হবে না। আপন এবং অনাপন সবাই আপনার কথা শুনবে, মানবে। নিজে শান্তিতে থাকুন, অন্যকেও শান্তি দিন।

কন্যা

অতি পুরোনো অনবদ্য একটি গান শুনুন, সেদিন যে দুটি চোখ ব্যথা নিয়ে ফিরে গেল, বহদিন পরে সে যে স্বপ্নে আবার দেখা দিল।

তুলা

সিদ্ধান্ত সময়মতো নিন, বিষয় যেটাই হোক না কেন। আপনি ঠকবেন না।

বৃশ্চিক

শুনুন, বোধ হয় সুবীর সেন-এর গাওয়া: ওই উজ্জ্বল দিন, ডাকে স্বপ্ন রঙিন। এটাই আপনার সাপ্তাহিক রাশির ডাক।

ধনু

চিকিৎসা পেশায় নিয়োজিত ধনু এ সপ্তাহে কিছু বাড়তি সুবিধা পাবেন। অন্যরা তো বটেই।

বিজ্ঞাপন

মকর

দুর্দান্ত হবে আপনার পারফরম্যান্স এ সপ্তাহে। হেঁইয়ো বলে নেমে পড়ুন। চিন্তা মাত করিও ভাই বহেন।

কুম্ভ

প্রবাসী কারও সঙ্গে যোগাযোগ আপনার সপ্তাহকে উজ্জীবিত করবে।

মীন

টাকাপয়সাটা হাতের ময়লা, তখনই বলা যায় যখন ওটা আপনার যথেষ্ট থাকে। তখন একান্ত বখিল না হলে আপনি দুহাতে সেটা ছড়াতে পারবেন। কিছু মীন জীবনে বিশাল ধনী হবেন। তবে তাঁরা সবাই সমান উদার হবেন কি না, তা আমি জানি না। শুভ হোক।

মন্তব্য পড়ুন 0