আপনার রাশি

মেষ

আমি সব সময় বলি সাহস এবং আত্মবিশ্বাস মানুষের সবচেয়ে বড় শক্তি। ভয় মানুষের প্রধান শত্রু। মেষ হিসেবে আপনি যথেষ্ট সাহসী ও আত্মবিশ্বাসী। তবু আপনাকে মনে করিয়ে দিই যে বিষয়টির প্রতি আপনি আলাদা লক্ষ রাখবেন। শুভ হোক আপনার।

বৃষ

চলতি সপ্তাহটা আপনার এম্নিতে খুবই ভালো আছে। তবে আপনজনের সুপরামর্শ একটু মন দিয়ে শুনবেন। তাহলে আপনারই লাভ হবে। কল্যাণ হোক।

মিথুন

চলতি সপ্তাহটা আপনার বেশির ভাগটাই শুভ। কিছু বিতর্কিত ব্যাপারে এ সপ্তাহে আপনি জয় পাবেন। তবু অনাবশ্যক কারও সঙ্গে ঝগড়াঝাঁটি করবেন না।

বিজ্ঞাপন

কর্কট

কর্কট রাশির মধ্যে যাঁরা শিল্পী, ব্যবসায়ী এবং কোনো ধরনের খেলাধুলার সাথে জড়িত...তাঁরা এ সপ্তাহে একটু বেশি সাফল্য পাবেন। অন্যরাও নিশ্চয় পাবেন। কল্যাণ হোক।

সিংহ

এ সপ্তাহে কোনো কাজ আপনার অতিরিক্তভাবে করে ফেলার প্রবণতা হতে পারে। এতটা কিন্তু দরকার নেই। যতটুকু করলে কাজটা যথেষ্ট হয়েছে মনে হবে ততটুকুই করুন। আনন্দে থাকুন।

কন্যা

কোনো কাজ করতে গিয়ে চলতি সপ্তাহে হুটোপাটি করবেন না। ধীরে-সুস্থেই করুন। কেননা, সফল তো আপনি হবেনই। চলতি সপ্তাহে আপনার কিছু পাওনা রয়েছে।

তুলা

একই চিন্তায় মনকে ব্যস্ত না রেখে চারদিকে দৃষ্টি ফেলুন। তা না হলে কোনো জরুরি বিষয় হয়তো নজর এড়িয়ে যাবে। এটা মনে রাখলেই সপ্তাহটি আপনার সফল হবে।

বৃশ্চিক

চলতি সপ্তাহে আপনার প্রধান কর্তব্য হবে, কোনো একটা বিষয়ে যত সম্ভব তথ্য সংগ্রহ করা। এই তথ্যই আপনাকে আপনার কাজের অগ্রগতি এনে দেবে। সফল হোক আপনার সপ্তাহটি।

ধনু

চলতি সপ্তাহে আপনি কোনো না কোনো বড় সমস্যা অতিক্রম করে যাবেন। কাজেই সপ্তাহটি আপনার অত্যন্ত সফল হবে।

বিজ্ঞাপন

মকর

প্রিয় মকর, আপনার বকরবকরটা এ সপ্তাহে একটু কমালে আমরা খুশি হই। এম্নিতে বলছি, এ সপ্তাহে আপনি সিরিয়াস কিছু কাজ করে সমাজে প্রশংসিত হবেন। কিছু অতিরিক্ত পয়সাও কামাতে পারেন।

কুম্ভ

আপনার রাশিতে রয়েছেন ইতিহাস বিখ্যাত অনেক নেতা। তাহলে তো আপনার মধ্যেও নেতৃত্বগুণ আছে। এই গুণটিকে কাজে লাগিয়ে চলতি সপ্তাহে আপনি দারুণ সফলতা অর্জন করবেন। জয় হোক আপনার।

মীন

সাধারণভাবে বলতে গেলে মীন নারী-পুরুষ অত্যন্ত মেধাবী। এ সপ্তাহে ব্যবসায়ী মীন যাঁরা রয়েছেন...কিংবা যাঁরা ব্যবসার পথে পা বাড়াচ্ছেন তাঁদের রয়েছে উজ্জ্বল ভবিষ্যৎ। কাজেই হাসি মুখে কর্মযজ্ঞে ঝাঁপিয়ে পড়ুন। জয়ের সংবাদটা আমাকে দিতে ভুলবেন না।

প্র ছুটির দিনে থেকে আরও পড়ুন
মন্তব্য করুন