আপনার রাশি

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

আমাদের দেশে একসময় আসল-নকল-ভেজাল বলে কিছু ছিল না। ছিল না এক নম্বরি-দুই নম্বরি বলতে কিছু। এরপর একটা সময় থেকে আমরা এমনো দেখলাম যে ওষুধেরও ভেজাল হয়। জানি না কবে আমরা এই অবস্থা থেকে রক্ষা পাব। তবে আশা করি, একদিন উন্নতি হবে। এইটুকু বলে মেষকে বলছি, সপ্তাহটি আপনার ৬০ শতাংশ শুভ।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

প্রত্যেক মানুষের মধ্যে সুখী মনের পাশপাশিও দুঃখী একটি মন থাকে। একটি বিষণ্ন গানের সুর তাঁর এই দুঃখী মনে হয়তো ঝংকার তোলে। সতীনাথ মুখোপাধ্যায়ের গানে যখন শুনি, ‘বাজে না শ্যামের বাঁশি কদমতলে/ মনটা তখন উদাস হয়ে যায়’—বোঝা যায়, দুঃখও আসলে একটা বিনোদন। প্রিয় বৃষ, চলতি সপ্তাহে সব রকমের গান থেকে আনন্দ নেবেন।

বিজ্ঞাপন

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

একটি লড়াইয়ে জয়-পরাজয় দুটি দিকই আছে। চলতি সপ্তাহে আপনি এ রকম একটি যুদ্ধে যদি কাউকে পরাজিত করেন, তাহলে তাঁর প্রতি সদয় আচরণ করুন।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

কর্কট হিসেবে চলতি সপ্তাহে আপনার দুশ্চিন্তার কোনো কারণ নেই। জীবনের সবদিকই মোটামুটি আপনার ভালোই থাকবে। কাজেই আনন্দিত মনে সামনে চলুন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

সিংহ নারী-পুরুষ অনেক কিছুর জন্যই বিখ্যাত। এর মধ্যে একটি হচ্ছে তাঁদের ব্যক্তিত্ব। চলতি সপ্তাহে তাঁরা শুধু তাঁদের এই ব্যক্তিত্বের জোরেই অনেক সাফল্য কুড়িয়ে নেবেন। জয় হোক।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

চলতি সপ্তাহে আপনি আপনার নিজ কাজে যথাসম্ভব কোনো ত্রুটি রাখবেন না। খুঁটিনাটি সবকিছু বিবেচনা করেই অগ্রসর হবেন। আপনার বিরাট সাফল্য রয়েছে।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

আপনি অতীতে বহু দুর্যোগ পার হয়ে এসেছেন। এখন আপনার সামনে তেমন বড় কোনো সমস্যা নেই। থাকলেও আপনি আপনার অতীত সাফল্যের কথা মনে রেখে চলবেন। জয় হোক।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

নেতা হিসেবে আপনি বেশ সহজে অন্যের আনুগত্য লাভ করেন। এতে আপনার কৃতিত্ব আছে, অন্যদেরও আছে। চলতি সপ্তাহটি আপনার একটি সফল সপ্তাহ হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

মানুষকে সারা জীবনই নানা পর্বে নানা পরীক্ষা দিতে হয়। এসব পরীক্ষায় পাস করেই আমরা এগিয়ে যাই। আপনার চলতি সাপ্তাহিক পরীক্ষায় আপনি বেশ ভালোভাবেই পাস করবেন। চিন্তা নেই।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

অনেক সময় জীবনে আনন্দকে তৈরি করতে হয়, খুঁজে নিতে হয়। চলতি সপ্তাহে আপনার আনন্দ থাকবে। না-ও যদি থাকে, তাহলে খুঁজে নেবেন।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

এমন তর্ক কারও সঙ্গে করবেন না—যাতে মন বিষাক্ত হয়। নিজের মনকে পরিষ্কার রাখুন, অন্যকেও ভালো থাকতে দিন। কল্যাণ হোক আপনার।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

আপনাকে কোনো অবস্থায় ঝিমিয়ে পড়লে চলবে না। অন্যের ভালোবাসার ওপর আস্থা রাখতে হবে। কারও দোষ খুঁজে বেড়াবেন না। দোষ তো আমাদের সবারই আছে। চলতি সপ্তাহে আপনার অনেক রকম সাফল্য পাওনা রয়েছে। শুভ হোক আপনার।

প্র ছুটির দিনে থেকে আরও পড়ুন
মন্তব্য করুন