বিজ্ঞাপন

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

অকারণে অথবা সামান্য কারণে বিষণ্ন হয়ে উঠবেন না। বিষণ্ন থাকার কী আছে? মুখে হাসি আনুন। জীবন হয়ে উঠুক সুন্দর।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

সিংহের জীবন এখন কিছু একটা পরিবর্তনের দ্বারে এসে দাঁড়িয়েছে। আশা করি তাঁরা প্রস্তুতি নেবেন।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

চিত্রনির্মাতা সৈয়দ সালাউদ্দিন জাকী আমাদের দেশের গৌরব। তাঁর ঘুড্ডি ছবিতে দুটি গান লেখার সুযোগ পেয়ে আমি ধন্য হয়েছিলাম। জাকী ভাইয়ের ঘর ভরে গেছে পুরস্কারে। এরও বাইরে তিনি ছিলেন একজন সফল প্রশাসক। মানুষ হিসেবে তিনি মহৎ ও উদার। সম্প্রতি তিনি নতুন একটি সিনেমা তৈরির কাজে হাত দিয়েছেন। আমরা তাঁর সাফল্য কামনা করি। কন্যা জাতক-জাতিকার জন্য সপ্তাহটি অত্যন্ত শুভ।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

আমার সেবক আল আমিন নিজেকে তুলা রাশির জাতক হিসেবে দাবি করে। সে প্রায়ই বলে—খালাম্মা, আপনে ভাইয়ার জন্য এতো টেংশং করেন ক্যান? আমি আছি না। তুলা এইভাবে এসে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ান। ভরসা দেন। তাহলে তার সপ্তাহ আর শুভ না হয়ে যাবে কোথায়?

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

বৃশ্চিকের হাতে চলতি সপ্তাহে একটি নতুন প্রকল্প আসতে পারে। তিনি ঘরে কাজ করুন...বা বাইরে, তাঁর প্রকল্প সফল হবে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

বেত হাতে নিয়ে শিক্ষক একটি ছেলেকে বললেন—কাছে আয়, আজ আমার বেতায়ন কর্মসূচি। জানিস তো, গাধা পিটিয়ে মানুষ করাই আমার কাজ। ছেলেটি বলল, তাহলে আপনাকে কে, কীভাবে মানুষ করেছে স্যার? বলা বাহুল্য, ছেলেটির হাতে এবং পিঠে শিক্ষকের বেতায়ন কর্মসূচিটা সেদিন ভালোই হয়েছিল। প্রিয় ধনু, চলতি সপ্তাহে কমপক্ষে একটি রামধমক খাওয়ার জন্য প্রস্তুত থাকুন।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

প্রতিভাবান অনুসন্ধানী সাংবাদিক জুলফিকার আলি মাণিক সেদিন বললেন, চিন্তা করতেও জানতে হয়। পদ্ধতি না জানলে ওই চিন্তা থেকে কোনো সুফলই আসে না। সবকিছু এলোমেলো হয়ে যায়। আমি তো একটা নতুন জিনিস শিখলাম। আপনাকেও ভাবতে বলি।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

সমাজে কিছু লোক আছে মন্দ মানুষের তালিকায়। অথচ এদেরই মধ্যে এমন অনেক গুণ দেখা যায়, যা অভাবনীয়। আসুন, আমরা ভালোকে ভালো বলে স্বীকৃতি দিই।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

মীন-এর প্রতিভা আকাশচুম্বী। চলতি সপ্তাহে মীনকে নিজের কষ্ট ও সমস্যা বাদ দিয়ে অন্যকে নিয়ে ভাবতে হবে। তাহলেই সার্থক হয়ে উঠবে তার চলতি সপ্তাহটি। শুভ হোক।

প্র ছুটির দিনে থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন