বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ন্যাক

মহাখালী িডওএইচএসে অবস্থিত ন্যাকে ২৪ ঘণ্টায় যেকোনো সময় কম পয়সায় ভালো খাবার পাবেন। মজাদার বার্গার, স্যান্ডউইচ ও শর্মাও পাওয়া যাবে। ন্যাকের সকালের নাশতাও বেশ জনপ্রিয়। রাতে খাবার দরকার হলে ফোনে সরাসরি জানালে খাবার বাসায় পৌঁছে যাবে।

ধাবা

রাজধানীর বেশ কয়েকটি এলাকায় রয়েছে ধাবা রেস্তোরাঁ। তার মধ্যে বনানীর ধাবা সারা রাত খোলা থাকে। নানা স্বাদের মুখরোচক খাবার পাওয়া যায়। ব্যক্তিগত ও যেকোনো আয়োজন ধাবায় করা যায়।

default-image

কজি সিজলার রেস্তোরাঁ

গুলশান ২ নম্বরে অবস্থিত কজি সিজলার রেস্তোরাঁটিতে দেশি-বিদেশি নানা রকম খাবার পাওয়া যায়। রয়েছে বুফের ব্যবস্থা। এটি সারা রাত খোলা থাকে। এখানে যেকোনো পার্টিরও আয়োজন করা যায়।

বার্গার গো

মহাখালী টিবি গেটে অবস্থিত রেস্তোরাঁটি সারা রাত খোলা থাকে। এটি বার্গারের জন্য বিখ্যাত। এখানে নানা আকার ও স্বাদের বার্গার পাওয়া যায়।

পুরান ঢাকা

পুরান ঢাকা খাবারের জন্য বিখ্যাত। বিশেষ করে রাতে। পুরান ঢাকার নাজিরাবাজার, চানখাঁরপুলসহ বেশ কিছু এলাকায় প্রায় সারা রাত খাবারের দোকানগুলো খোলা থাকে। নাজিরাবাজারে বিখ্যাত খাবার হলো হাজীর বিরিয়ানি। এ ছাড়াও আছে হানিফ বিরিয়ানি, মামুন বিরিয়ানি, ভাই ভাই বিরিয়ানি হাউস, মদিনা বিরিয়ানি হাউস, বিসমিল্লাহ কাবাব ঘর, মক্কা বিরিয়ানি হাউস, বোখারী কড়াই রেস্তোরাঁ।

default-image

আগুনপান পাওয়া যায় নাজিরাবাজারে। এ খাবারের দোকানগুলো রাত যত গভীর হয়, ততই জমে ওঠে। চানখাঁরপুল এলাকায় প্রায় সারা রাত খাবার দোকানগুলো জমজমাট থাকে। এখানকার নান্নার শাহি মোরগ পোলাও, মামুন বিরিয়ানি হাউস, নীরব হোটেলের মতো বিখ্যাত দোকানগুলো থাকে জমজমাট। এই এলাকায় শিক্ষার্থীরাই বেশি ভিড় করেন।

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন