এবার ঈদে সারাদিন বাড়িতেই থাকবেন ঐশী, তাই সাজ হবে হালকা
এবার ঈদে সারাদিন বাড়িতেই থাকবেন ঐশী, তাই সাজ হবে হালকা

ঈদের পোশাক হিসেবে সালোয়ার–কামিজ ঐশীর সব সময় পছন্দ

বিজ্ঞাপন

ছোটবেলার ঈদের একটা বড় অংশ থাকে নতুন কাপড় আর সাজ। নিজের পছন্দের ঈদের পোশাক নিয়ে থাকে বিশেষ রোমাঞ্চ। তবে সেদিক দিয়ে কিছুটা ভিন্ন অবস্থায় ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। ছোটবেলার ঈদে মা–বাবার পছন্দের প্যান্ট আর শার্টই পরেছেন। কিন্তু পছন্দের তালিকায় থাকত সালোয়ার–কামিজ। ঈদে এখন কেমন পোশাক পরতে পছন্দ করেন, উত্তরে বলেন, ব্যতিক্রমী কোনো পোশাক নয়, সালোয়ার–কামিজ এখনো পছন্দের তালিকায় ওপরের দিকেই আছে।

default-image

এবারে ঈদের দিনের জন্য বানানো সালোয়ার–কামিজটি বিশেষ ঐশীর কাছে। কারণ, এটি তাঁর ভাবির কাছ থেকে উপহার পেয়েছেন। তাই অন্য পোশাক কেনা হলেও ঈদের দিন পরবেন এই কামিজটি। গাঢ় ম্যাজেন্টা, তার মধ্যে রয়েছে হলুদ, কমলা আর হালকা নীলের ছোঁয়া। সুতি কাপড়ের পুরো পোশাকে রয়েছে চিকেনকারির কাজ আর জরির এমব্রয়ডারি। সঙ্গে রয়েছে গাঢ় ও হালকা ম্যাজেন্টা রঙের সিল্কের ওড়না। সাদা লেসের কাজ থাকছে পায়জামায়।

বিজ্ঞাপন
default-image

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় এবারও সারা দিন ঘরেই থাকবেন ঐশী। খুব জমকালো কাপড় বা সাজ কোনোটাই থাকছে না তাই। চেহারায় একটু সতেজ ভাব আনতে হালকা ফাউন্ডেশন আর কনসিলার ব্যবহার করবেন ঐশী। চোখে বেজ রঙের শ্যাডো আর আইলাইনার, ঠোঁটে থাকবে হালকা রঙের লিপস্টিক। কপালে ছোট টিপ। হালকা কাপড় পরবেন, সাজের সঙ্গে ভারী কোনো গয়না নয়। কানে থাকবে গোলাপি রঙের ছোট দুল। ঈদের সাজ একটু পরিপাটি করতে চুলে ঢেউ ভাব রাখবেন। এটিই এবার ঈদের স্নিগ্ধ সাজ জান্নাতুল ফেরদৌস ঐশীর।

ঈদের দিন ঐশী কাটাবেন পরিবারের সঙ্গে। সারা দিন বোন ও ছোট ভাগনিদের সঙ্গে তুলবেন ছবি। আর উপভোগ করবেন বাড়িতে রান্না করা নানা পদ।

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন