পরিবারের সবার সঙ্গে মিলিয়ে একই রঙের পাজ্ঞাবি পরবেন শাওন
পরিবারের সবার সঙ্গে মিলিয়ে একই রঙের পাজ্ঞাবি পরবেন শাওনছবি: খালেদ সরকার

গত বছরের ঈদের সঙ্গে এবারের ঈদ উদ্‌যাপনের খুব একটা পার্থক্য থাকবে না অভিনেতা সায়েদ জামান শাওনের। করোনাভাইরাস সংক্রমণ এড়াতে গত বছরের ঈদও কাটিয়েছিলেন পরিবারের সদস্যদের সঙ্গে। এবারও তার ব্যতিক্রম হবে না।

বিজ্ঞাপন
default-image

‘বিয়ের পর গত বছর থেকে নতুন পরিবার পেয়েছি। টয়া (শাওনের স্ত্রী অভিনেত্রী মুমতাহিনা টয়া) এবং আমার পরিবারের সদস্যরা মিলে এবারও একসঙ্গে ঈদ উদ্‌যাপনের চেষ্টা করব।’ বলছিলেন শাওন।

শাওনের বাসা ঢাকার মিরপুর ডিওএইচএসে। খুব কাছাকাছি দূরত্বে তাঁর শ্বশুরবাড়ি। ঈদের দিন সকালে শাওন তাঁর পরিবারের সবাইকে নিয়ে শ্বশুরবাড়ি যাবেন। শাওন, তাঁর ভাই, শ্বশুর ও ভায়রা—সবাই একই রঙের পাঞ্জাবি পরবেন। ‘গত বছরও একই রঙের পাঞ্জাবি পরেছিলাম আমরা।’ বললেন শাওন। এবার আড়ংয়ের অনলাইন পেজ থেকে সুতি আর সিল্কের সংমিশ্রণে এই পাঞ্জাবি কিনেছেন তাঁরা।

default-image

ঈদের দিন দুপুরে শাওন পরবেন টয়ার সঙ্গে রং মেলানো পোশাক। তবে পোশাকটি কী, তা এখনো নাকি শাওনকে বলেননি টয়া। এ ছাড়া শাওনের জন্য টয়া রেখেছেন বিশেষ ব্র্যান্ডের সুগন্ধি।আসলে ঈদ এ বছর এমন পরিস্থিতিতে আসছে যে কেনাকাটা বা নতুন পোশাক পরার প্রতি খুব একটা আগ্রহ পাচ্ছেন না শাওন। তারপরও বিশেষ দিন। নিজেরা এবং টয়ার পরিবারের সদস্যরা মিলে লুডু খেলে, টিভিতে বাংলা সিনেমা দেখে আর সুযোগ পেলে একটু হাঁটাহাঁটি করে পার করবেন ঈদের দিন।

বিজ্ঞাপন
নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন