লা রিভে এসেছে বসন্তের পোশাক
লা রিভে এসেছে বসন্তের পোশাক

আড়ংয়ের নতুন শাখা

default-image

যাত্রা শুরু হলো আড়ংয়ের নতুন মাল্টিব্র্যান্ড আউটলেটের। রাজধানীর তেজগাঁও-গুলশান লিংক রোডে ৫ ফেব্রুয়ারি উদ্বোধন করা হয় আড়ংয়ের এই নতুন শাখার। ৩৫ হাজার বর্গফুটের এই শাখায় থাকছে আড়ংয়ের কো–ব্র্যান্ড তাগা, তাগা ম্যান, হার স্টোরির সংগ্রহগুলো। এ ছাড়া নতুন সংযোজিত হচ্ছে আড়ংয়ের রূপচর্চার নতুন পণ্য আড়ং আর্থ।

উদ্বোধনী অনুষ্ঠানে আড়ংয়ের ব্যবস্থাপনা পরিচালক তামারা আবেদ বললেন, পৃথিবীজুড়েই রূপচর্চায় এখন জনপ্রিয় হচ্ছে অরগানিক পণ্য। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় দিন দিন মানুষের আগ্রহ বাড়ছে এসব পণ্যের প্রতি। মানুষ যাতে নিশ্চিন্তে এগুলো ব্যবহার করতে পারে, তাই আড়ং আর্থের এ প্রচেষ্টা।

মূলত শহুরে মানুষের ব্যস্ত জীবনে কেনাকাটা যাতে স্বস্তিদায়ক হয়, এই ভাবনা থেকে আড়ংয়ের অন্দরসজ্জা করা হয়েছে। দুই তলাজুড়ে রাখা হয়েছে খোলামেলা আবহ। শিগগিরই এখানে যাত্রা শুরু করবে আড়ং ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট। এখানে থাকবে বিশেষ চমক, এমনটাই জানালেন আড়ংয়ের কর্মকর্তারা। এ ছাড়া আড়ংয়ের সামনের খোলা পরিসরে থাকছে গাড়ি রাখার বিশেষ ব্যবস্থা।

বিজ্ঞাপন

ফ্রেঞ্চ ফ্রাই নিয়ে নতুন আয়োজন

default-image

রাজধানীর বনানীতে প্রথমবারের মতো যাত্রা শুরু করল ফ্রেঞ্চ ফ্রাই বার ট্রাইফ্রাই। এখানে আমদানি করা র‌্যাসেট পটোটো দিয়ে ফ্রেঞ্চ ফ্রাইগুলো তৈরি করা হবে। পাওয়া যাবে ১৬টি আলাদা স্বাদের ফ্রেঞ্চ ফ্রাই দিয়ে তৈরি পদ। ট্রাইফ্রাইয়ের ব্যবস্থাপনা পরিচালক সাইদুল আশরাফ জানান, করোনা মহামারীর কারণে আপাতত কিনে নিয়ে যাওয়া (টেক অ্যাওয়ে) এবং বাড়িতে সরবরাহের (হোম ডেলিভারি) ব্যবস্থা থাকছে এখানে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে ট্রাইফ্রাই রেস্তোরাঁভিত্তিক কাজ শুরু করবে। এই ফ্রেঞ্চ ফ্রাই বারে বিফ, চিকেন, প্রনসহ আরও নানা উপকরণের ফ্রেঞ্চ ফ্রাই টপিং পাওয়া যাবে। ঠিকানা: বাড়ি ৫৬, সড়ক ১১, ব্লক এফ, বনানী, ঢাকা।

বসন্তের পোশাক

পোশাকের নকশায় এ বছর নানাভাবেই ফুটিয়ে তোলা হয়েছে বসন্তের রং। এ ছাড়া সব বয়সী মানুষের জন্য পোশাকের আয়োজন রাখছে ফ্যাশন হাউসগুলো। তারই এক ঝলক থাকছে এখানে।

default-image
default-image
default-image
বিজ্ঞাপন

ভালোবাসা দিবস

ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি দম্পতিদের জন্য বিশেষ প্যাকেজ দিচ্ছে ঢাকার সিক্স সিজনস হোটেল। ১৩,৯৯৯ থেকে ১৯,৯৯৯ টাকার মধ্যে এসব প্যাকেজে থাকছে সকালের নাশতা, স্কাই পুল রেস্টুরেন্টে রাতের খাবারসহ আরও নানা আয়োজন। এ ছাড়া বুফে লাঞ্চ এবং স্পার সেবায়ও থাকছে বিশেষ ছাড়ের ব্যবস্থা।

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন