নার্গিসাস বাই লা রিভের নতুন পোশাক
নার্গিসাস বাই লা রিভের নতুন পোশাক

নতুন পোশাকের খবর থাকছে নোটিশ বোর্ডে

বিজ্ঞাপন

নতুন পোশাক সংগ্রহ

default-image

ফ্যাশন হাউস লা রিভ ৮ এপ্রিল থেকে চালু করেছে তাদের পোশাকের নতুন লেবেল ‘নার্গিসাস বাই লা রিভ’। ঈদের সংগ্রহ দিয়েই শুরু হচ্ছে নার্গিসাসের যাত্রা। বেজ, ক্রিম, সাদা, লেবু, সোনালি, পিচ, গোলাপি, বেগুনি, নীল, ফিরোজা ও হলুদ রং প্রাধান্য পেয়েছে মসলিন, সাটিন-ভিসকস, সিল্ক, শিফন, টিস্যু, অরগাঞ্জা, ফেইলি ও সেলুলোজভিত্তিক কাপড়ে।

পোশাকে স্ক্রিনপ্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, টাই-ডাই, জারদৌসি, কারচুপি ও অন্যান্য হাতের এমব্রয়ডারি নিয়ে এসেছে উৎসবের ছোঁয়া। নার্গিসাস সংগ্রহে আছে সারারা ও কামিজ, গাউন, লম্বা টিউনিক ও শ্রাগ, ড্রেপড টিউনিক, স্কার্ট-টপ, স্কার্ট-পালাজ্জো, লম্বা কামিজের সঙ্গে সালোয়ার, পেপলাম টপ, কামিজ ইত্যাদি।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মুন্নুজান নার্গিস জানালেন, ক্রেতাদের চাহিদার কারণেই এই নতুন লেবেলটি নিয়ে আসা হয়েছে। খুব যত্ন করে বানানো হয়েছে প্রতিটি পোশাক। দাওয়াত বা অনুষ্ঠানের উপযোগী এই পোশাকগুলোয় প্রকাশ পাবে আভিজাত্য।

ঢাকায় লা রিভের বনশ্রী, মিরপুর ১ ও ১২, যমুনা ফিউচার পার্ক, বাসাবো, মোহাম্মদপুর, নারায়ণগঞ্জের শাখায় পাওয়া যাবে নার্গিসাস বাই লা রিভের পোশাকগুলো। এ ছাড়া সিলেট ও খুলনাতেও লা রিভের শাখায় থাকছে পোশাকগুলো।

গরমের পোশাক

default-image

ফ্যাশন হাউস ‘তহু’স ক্রিয়েশনস’ রেমি কটন ও তাঁতের সুতি কাপড়ে এনেছে নতুন পোশাক। অলংকরণে প্রাধান্য পেয়েছে কাঁথা স্টিচ, গ্লাস, চুমকি ও মেশিন এমব্রয়ডারির কাজ। এ ছাড়া পাবেন শিশুদের পোশাকের সঙ্গে মিলিয়ে মাস্ক। ফেসবুক পেজ: Tohu’s Creations।

বিজ্ঞাপন

আয়োজন

default-image

পয়লা বৈশাখ উপলক্ষে ডিজাইনার এমদাদ হক নিয়ে এসেছেন খাদির শাড়ি। চাপা সাদা (অফ হোয়াইট) রঙের শাড়িতে থাকছে লাল-কালোর পাড়। এ ছাড়া রয়েছে সুতি, মখমল কাপড়ের ওপর টাই-ডাই, নকশিকাঁথা, ব্লক ও হাজার বুটির শাড়ি। দাম ৩৫০০ টাকা। আছে টাই-ডাইয়ের পাঞ্জাবি। দাম ১২০০ থেকে ১৫০০ টাকা। কুর্তি রয়েছে নানা নকশার। ২০০০ টাকার মধ্যে পাওয়া যাবে। ফেসবুক পেজ: @IamEmdadHoque

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন