যুক্তরাজ্যভিত্তিক ত্বক ও চুল পরিচর্যার প্রতিষ্ঠান এস্তে মেডিকেল
যুক্তরাজ্যভিত্তিক ত্বক ও চুল পরিচর্যার প্রতিষ্ঠান এস্তে মেডিকেলছবি: সংগৃহীত

শহরের নতুন রূপ পরিচর্যা কেন্দ্রের খবর থাকছে এখানে

বিজ্ঞাপন

ত্বক ও চুল সমস্যার সমাধান

রাজধানীতে যাত্রা শুরু করেছে যুক্তরাজ্যভিত্তিক ত্বক ও চুল পরিচর্যার প্রতিষ্ঠান এস্তে মেডিকেল। ৫৭ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ বনানী—এই ঠিকানায়। ১২ এপ্রিল চালু হয়েছে এ প্রতিষ্ঠান।

ডিজিটাল আয়োজনের মাধ্যমে ক্লিনিকটির উদ্বোধন করেন এস্তে মেডিকেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যাম সিঙ্কার। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্রিটিশ হাইকমিশনের ট্রেড ও বিনিয়োগ বিভাগের প্রধান ডেরেক গ্রিফিথ, এস্তে মেডিকেল গ্রুপের পরিচালক কেভিন মুর, এস্তে মেডিকেল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়সাল ও পরিচালক মিতি সানজানা।

স্যাম সিঙ্কার পরিচালিত বিশেষায়িত এ প্রতিষ্ঠান ১৯৯৪ সাল থেকে লন্ডন, ম্যানচেস্টার, গ্লাসগো, নটিংহ্যাম, লিডস, বার্মিংহাম, মিলান, ইস্তাম্বুলসহ বিশ্বের নানা শহরে সেবা দিয়ে আসছে। উদ্যোক্তারা জানান, এস্তে মেডিকেল বাংলাদেশের বিভিন্ন সেবা পরিচালনার পুরো প্রক্রিয়াটি যুক্তরাজ্য থেকে নিয়ন্ত্রণ করা হবে। শুক্রবার ছাড়া প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা দেওয়ার ব্যবস্থা থাকবে।

অবাঞ্ছিত লোম তুলে ফেলা, মাথার চুল পড়ে যাওয়া সমস্যার সমাধান, নতুন চুল গজানো ও চুল প্রতিস্থাপন, লেজার স্কিন রিজুভেনেশন, লেজার ফেসিয়াল, হাইড্রাফেসিয়াল, চেহারায় বয়সের ছাপ পড়া রোধের চিকিৎসা, মেছতার চিকিৎসা, ব্রণের চিকিৎসা, মেদ কমানোসহ নানা রকম সেবা থাকছে এস্তে মেডিকেল বাংলাদেশে।

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন