প্রিয়াঙ্কা চোপড়া জোনাস প্রতিমুহূর্তেই তাঁর সাজ–পোশাকের মাধ্রমে মুগ্ধ করছেন ভক্তদের
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস প্রতিমুহূর্তেই তাঁর সাজ–পোশাকের মাধ্রমে মুগ্ধ করছেন ভক্তদেরছবি:সংগৃহীত

বিশ্বজুড়ে প্রতিমুহূর্তেই দেখা যাচ্ছে ফ্যাশনের ঝলক। তারকারা বা ফ্যাশন ব্র্যান্ডগুলো পোশাক বা সাজের মাধ্যমে জানিয়ে দিচ্ছে চলতি ধারায় কি চলছে।

বিজ্ঞাপন

লুই ভ্যুইতর নতুন মুখপাত্র

default-image

গত মাসে গ্র্যামি অ্যাওয়ার্ডে লুই ভ্যুইতর ফরমাশি (কাস্টমাইজড) স্যুট পরে নজর কেড়েছিলেন দক্ষিণ কোরিয়ার ব্যান্ড দল বিটিএসের সদস্যরা। ২২ এপ্রিল খোলাসা হলো জনপ্রিয় এই কে-পপ ব্যান্ডের লুই ভ্যুইত–প্রীতির রহস্য।

ফ্র্যান্সের বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ডটি বিটিএসকে তাদের নতুন ‘হাউস অ্যাম্বাসেডর’ হিসেবে ঘোষণা করেছে। টুইটারে এ ঘোষণার সঙ্গে দেওয়া হয়েছে একটি ছবিও; যাতে ‘পপ আইকন’ এই ব্যান্ডের সদস্যদের প্যাস্টেল শেডের লুই ভ্যুইতর পোশাকে দেখা যায়। নতুন এই চুক্তি অনুযায়ী, ব্যান্ডের সাত সদস্য জাংকুক, জে-হোপ, ভি, আরএম, জিন, সুগা ও জিমিন লুই ভ্যুইতর কিছু বিশেষ প্রকল্পে অংশ নেবেন। আসন্ন কনসার্ট বা জনসমক্ষে এলেই তাঁরা এই ব্র্যান্ডের পোশাক পরবেন।

সূত্র: রোলিংস্টোন ডটকম

কারিনা কাপুরের ‘সামার’ লুক

default-image

দ্বিতীয়বারের মতো মা হয়েছেন বলিউড তারকা কারিনা কাপুর। তবে ইতিমধ্যে বরাবরের মতো বেশ স্টাইলিশ বেশভূষাতেই কাজে ফিরেছেন তিনি। ২০ এপ্রিল এক বিজ্ঞাপনের শুটিংয়ের এক ফাঁকে ক্যামেরাবন্দী হন এই অভিনেত্রী। মুম্বাইয়ের গ্রীষ্মকালীন লু হাওয়ায় কারিনাকে দেখা গেছে স্নিগ্ধ, আরামদায়ক শার্টড্রেসে। কোরাল পিঙ্ক এবং সাদা রঙের ডোরাকাটা এ পোশাকটির লম্বা হাতা, কলার আর কোমরের ‘ড্রেপড’ স্টাইল গরমকালে হালকা, ফুরফুরে ভাব এনে দেওয়ার জন্য দারুণ মানানসই। পায়ে রংচঙে হিল, নখে কমলা নেইলপলিশ ছাড়াও কাপুরকন্যার ‘সামার’ লুকে নতুন মাত্রা যোগ করেছে তাঁর পিচ টোনড মেকআপ আর ঢেউখেলানো চুল। সূত্র: পিঙ্কভিলা

বিজ্ঞাপন

ব্র্যাড পিট যখন ডিজাইনার

default-image

কয়েক দশক ধরেই রেড কার্পেটে ব্র্যাড পিট মানেই সৃষ্টি হয়েছে স্টাইলের অনন্য দৃষ্টান্ত। বিশেষত আজকালকার যুগে যখন ফ্যাশন ম্যাগাজিন থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নিজেদের ‘রেড কার্পেট’ লুক নিয়ে ব্যাপক সমালোচিত হন তারকারা; তখন ব্র্যাড পিট ‘ফ্যাশনেবল আইকন’ হিসেবে নিজের ইমেজ সম্পূর্ণ অক্ষুণ্ন রেখেছেন।

ইমেজ অক্ষুণ্ন রাখতে দীর্ঘদিন ধরেই ব্রেড পিটের টাক্সিডো আর স্যুট বানানোর দায়িত্ব পালন করে যাচ্ছে রোমান ফ্যাশন ব্র্যান্ড ‘ব্র্যায়োনি’। দীর্ঘদিনের এই সম্পর্ককে উপলক্ষ করেই ব্রায়োনির সঙ্গে ‘ফ্যাশন কোলাবরেটর’ হিসেবে চুক্তিবদ্ধ হলেন এই হলিউড তারকা। উল্লেখ্য, এর আগে বিভিন্ন ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে কাজ করলেও ফ্যাশন ডিজাইনারের খাতায় এবারই প্রথম নিজের নাম লেখালেন ব্র্যাড পিট।

চুক্তি অনুযায়ী, প্রথম সিগনেচার কালেকশন হিসেবে ব্র্যায়োনি সম্প্রতি উন্মোচন করেছে ‘বিপি সিগনেচার’ নামের সাত পিসের স্যুট। এতে টু-বাটন স্যুট, লম্বা স্লিভের ক্যাশমেয়ার পোলো সোয়েটার, আনলাইনড কাটের কার কোট, ভেলভেট ইভিনিং জ্যাকেটের সঙ্গে থাকছে উলের তৈরি ট্রাউজার আর সুতি ইভিনিং শার্ট। ফ্যাশনবোদ্ধাদের মতে, ব্র্যাড পিটের চিরন্তন হলিউডি আমেজের সঙ্গে এবার সমসাময়িক ফ্যাশনের দুর্দান্ত মেলবন্ধন ঘটিয়েছে এই বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ডটি। আবার অনেকে বলছেন, ২০২০ সালের ৯২তম অস্কারের আসরে ব্র্যাড পিট যে পোশাকে উপস্থিত হয়েছিলেন, সেটিই বিপি সিগনেচারের মূল অনুপ্রেরণা। এদিকে ব্র্যায়োনির ডিজাইন ডিরেক্টর নোবার্ট স্টাম্ফেল বলছেন, ‘সহজ, ছিমছাম পোশাকেও যে স্টাইল আর সংবেদনশীলতা ধরে রাখা যায়, তা-ই প্রমাণ করবে পোশাকের এই সংগ্রহ।’ ব্র্যাড পিটের প্রথম ডিজাইন করা এ পোশাকের দাম ৭৫০ মার্কিন ডলার। চাইলে ব্র্যায়োনির ওয়েবসাইটে গিয়ে দেখে আসতে পারেন ‘বিপি সিগনেচার’–এর ছবিসহ আদ্যপান্ত। সূত্র: জিকিউ

বাফটা অ্যাওয়ার্ডে প্রকৃতিকন্যা প্রিয়াঙ্কা চোপড়া জোনস

default-image

সাজপোশাক নিয়ে বহুবার আলোচনা-সমালোচনার মুখোমুখি হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনস। তবে সম্প্রতি বাফটা অ্যাওয়ার্ডে বেশভূষার অনন্যতা দিয়ে ভক্ত-সমালোচকদের মন জিতে নিয়েছেন এই বলিউড তারকা। বাফটা অ্যাওয়ার্ডে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে মঞ্চে উঠতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। এ ছাড়া তাঁর অভিনীত দ্য হোয়াইট টাইগার ছবিটি শেষ পর্যন্ত পুরস্কার না জিতলেও পেয়েছিল সাতটি মনোনয়ন। তাই বেশ আটঘাট বেঁধেই এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। প্রথম সারির সেলিব্রিটি স্টাইলিস্ট ল রোচের নকশায় একটি নয়, দু-দুটো পোশাক পরে বাফটায় নিজের উজ্জ্বলতা ছড়িয়েছেন প্রিয়াঙ্কা। অনুষ্ঠানের শুরুতে প্রিয়াঙ্কার পরনে ছিল সিল্কের তৈরি কালো মিক্যাডো জ্যাকেট। বড় গলা আর হাতে আঁকা থ্রিডি প্রজাপতি মিলিয়ে জ্যাকেটটিতে প্রাকৃতিক আবেশের পাশাপাশি ছিল আধুনিকতার ছোঁয়াও। মানানসই প্লিসে স্কার্ট, কেশসজ্জায় বাবল ব্রেড আর ঠোঁটে লাল টকটকে লিপস্টিক মিলিয়ে হলিউডি পরিবেশে স্বানন্দ স্বাতন্ত্র্য ধরে রেখেছেন মিসেস জোন্স।

মঞ্চে পুরস্কার তুলে দেওয়ার সময় প্রিয়াঙ্কাকে দেখা যায় নতুন পোশাকে। হট পিঙ্ক জ্যাকেটে ফুলেল নকশার মাধ্যমে আবারও প্রকৃতির ছাপ রেখেছেন তিনি। জ্যাকেটের নকশার অভিনবত্বের সঙ্গে মানিয়ে বিশ্বখ্যাত ইতালিয়ান জুয়েলারি ব্র্যান্ড বুলগেরির হীরার পেনডেন্ট আর টারকুইস টার্সেলের লম্বা নেকলেস বেছে নিতেও ভোলেননি। আরেক প্রখ্যাত ডিজাইনার ক্রিশ্চিয়ান লোবোটিনের নকশা করা কালো পয়েন্টি হিলস আর সাদা ড্রেপড প্যান্টে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধেও ফিটফাট ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

সূত্র: মিস মালিনী ডট কম

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন