বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীতে বিভিন্ন ফ্যাশন হাউস ও শপিং মলে বাচ্চাদের জন্য রয়েছে নানা আয়োজন। পছন্দের রং, ডিজাইন ও মোটিফে সাজানো আছে শিশুদের শীতের পোশাক। ছেলে ও মেয়ে শিশুদের শীতের পোশাকের রং ও ডিজাইনে রয়েছে ভিন্নতা। শিশুদের আরাম ও ফ্যাশন—এ দুই বিষয়কে প্রাধান্য দিয়ে শীতপোশাক তৈরি করেছে ফ্যাশন হাউস শৈশব। প্যারাসুট, নিট কাপড়, মোটা সুতির পোশাক এনেছে তারা। হালকা শীতে মেয়েদের পরার জন্য রয়েছে পঞ্চ। ছেলে–মেয়ে উভয়ের পছন্দের তালিকায় এগিয়ে আছে ডেনিমের শার্ট বা জ্যাকেট। এবার শীতে শৈশবের নতুন সংযোজন হলো উইল। উইল হলো মেয়েদের হাতাকাটা হুডিওয়ালা সোয়েটার। ছেলেদের জন্য রয়েছে ব্লেজার ও স্যুট।

default-image

ফ্যাশন হাউস লা রিভ মেয়ে শিশুদের জন্য এনেছে বিভিন্ন রঙের ওভারকোট। আরও আছে সুতি ডেনিমের ব্লেজার, টাফাটা উপকরণে তৈরি ছাপা নকশার জ্যাকেট, মোটা সুতির ফ্রক, পঞ্চ। ছেলেদের জন্য আছে ফ্লানেলের শার্ট, ডেনিম জ্যাকেট। ক্লাব হাউস এনেছে হালকা শীতের পোশাক। শীত কমে আসছে, সংগ্রহে তাই তারা রেখেছে মোটা সুতি কাপড় ও ডেনিমের তৈরি শার্ট এবং ফ্লানেলের হুডি। আছে মেয়েদের বিভিন্ন ধরনের জ্যাকেট।

দামদর

উলের সোয়েটারের দাম ৬০০ থেকে ১ হাজার ৫০০ টাকা, হুডি জ্যাকেট ৬৫০ থেকে ২ হাজার টাকা, ফোমের জ্যাকেট ১ থেকে ২ হাজার টাকা। এ ছাড়া যেকোনো উল বা মখমলের সোয়েটার ৪০০ থেকে ২ হাজার টাকায় পাবেন। স্যুটের দাম ১ হাজার ৫০০ টাকা থেকে শুরু।

যেখানে পাবেন

অধিকাংশ শপিং মল ও ফ্যাশন হাউসেই শিশুর শীতপোশাক পাবেন। আর্টিসান, ইয়েলো, টপ টেন, ইনফিনিটি, আড়ং, নিপুণ, স্মার্টেক্স, কিডস ক্লাবে পেয়ে যাবেন শিশুর নানা ধরনের গরম কাপড়। বসুন্ধরা সিটি, সীমান্ত স্কয়ার, নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ঢাকা কলেজের উল্টো দিক, মিরপুরের বিভিন্ন মার্কেট, গুলশান-২, মতিঝিল ও উত্তরায় মিলবে শিশুর শীতের পোশাক।

নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন