>বড়দিনের সাজে সেজেছে তারকা হোটেলগুলো। পাশাপাশি আছে বড়দিন উপলক্ষে বিশেষ আয়োজন। কয়েকটি হোটেলের আয়োজনের খবর থাকছে এখানে।
default-image

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা

হোটেল ইন্টারকন্টিনেন্টালে এর মধ্যেই শুরু হয়ে গেছে বড়দিনের উৎসব। ২৩ ডিসেম্বর থেকেই হাজির সান্তা। সান্তার ঝোলা ভরা আছে উপহারে। ইন্টারকন্টিনেন্টালে এলিমেন্টস রেস্তোরাঁয় বড় দিনে থাকবে ক্রিসমাস ইভ ডিনার ও ডে লাঞ্চের আয়োজন। এতে খরচ হবে জনপ্রতি ৫ হাজার ৫০০ টাকা।

default-image

লা মেরিডিয়ান

বড়দিন উপলক্ষে ২৪ ও ২৫ ডিসেম্বর বিশেষ বুফে লাঞ্চ এবং ডিনারের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। লাঞ্চ এবং ডিনার প্রতিটিতে জনপ্রতি খরচ হবে ৩৯০০ টাকা।

এ ছাড়া অতিথিদের জন্য থাকছে বেহালার সুরের সঙ্গে বিশেষ ক্রিসমাস ক্যারোলের আয়োজন। পাশাপাশি ২৫ ডিসেম্বর উপস্থিত সবার জন্য উন্মুক্ত থাকবে পুল। শিশুদের জন্য থাকবে চকলেটের বক্স উপহার দেওয়ার ব্যবস্থা।

হোটেল রিজেন্সি

বড়দিন উপলক্ষে ঢাকা রিজেন্সি গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে থাকবে খাবারের নানা আয়োজন। বড়দিনে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে বিভিন্ন দেশের খাবার নিয়ে বুফে আয়োজন। জনপ্রতি খরচ পড়বে ৩ হাজার ৪৯০ টাকা। এ ছাড়াও রিজেন্সির রুফ টপ রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাই লাইনে শিশুদের জন্য থাকছে বিশেষ চমক। ‘ক্রিসমাস কিডস পার্টি’ শিরোনামে এই আয়োজনে সান্তা ক্লজ হাজির হবে নানা চমক নিয়ে। সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত চলবে এই আয়োজন।

default-image

ফোর পয়েন্টস বাই শেরাটন

বড়দিনের দিন ফোর পয়েন্টস বাই শেরাটনে শিশুদের জন্য থাকছে বিশেষ আয়োজন কিডস পুল পার্টি। এই আয়োজনে অংশ নিতে চাইলে অভিভাবকসহ সর্বোচ্চ ১২ বছর পর্যন্ত একজন শিশুর খরচ পরবে ২ হাজার ৫০০ টাকা। এ ছাড়াও বড়দের জন্য থাকছে নানা ধরনের ব্যুফে খাবারের আয়োজন।

default-image

প্যান প্যাসিফিক সোনারগাঁও

বড়দিন উপলক্ষে বিশেষ পার্টির আয়োজন করেছে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। জনপ্রতি ১ হাজার ২০০ টাকার প্রবেশমূল্যে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত হোটেলের পুল সাইটে থাকছে জমকালো আয়োজন। ইংরেজি নতুন বছর উপলক্ষেও নানা রকম আয়োজন থাকবে সোনারগাঁও হোটেলে।

default-image

হোটেল আমারি

বড়দিন উপলক্ষে হোটেল আমারি ঢাকার আমায়া ফুড গ্যালারিতে ডিজনি মাসকট মিনি মিকি, ম্যাজিক শো, কিডস পুল, ক্রিসমাস মুভিসহ আরও নানা আয়োজন। এ ছাড়াও বড়দিনের বিশেষ খাবারের আয়োজনে থাকছে টার্কি স্পেশাল মেন্যু। বড়দিনের স্পেশাল ডিনারে ইতালীয়, ভারতীয়, থাই, চীনা খাবারের পাশাপাশি থাকছে পেস্ট্রি, কেক ও কুকিজের আয়োজন। ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত জনপ্রতি ৪ হাজার ৫০০ টাকায় এই আয়োজন উপভোগ করা যাবে।

বিজ্ঞাপন
নকশা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন