default-image

ইন্টারনেট ও ওটিটি প্ল্যাটফর্মের দাপটে স্মার্ট টিভির চাহিদা দিন দিন বাড়ছে। এই চাহিদা মাথায় রেখে স্যামসাং নিয়ে এসেছে নতুন স্যামসাং টি সিরিজ ফোর কে ক্রিস্টাল ইউএইচডি টিভি ৫৫টিইউ৮০০০। নতুন এ টি সিরিজ টিভির বৈশিষ্ট্য হচ্ছে, ছবি ও শব্দের মান আগের সব ফোর কে মডেলের চেয়ে প্রাণবন্ত করা হয়েছে। স্যামসাংয়ের নতুন এই স্মার্ট টিভিতে ছবির মান বাস্তবের মতো তীক্ষ্ণ, যেন দর্শক প্রতিটি খুঁটিনাটি বিষয় বিশদভাবে বুঝতে পারেন। এই স্ফটিক স্বচ্ছ পর্দা টিভির চিত্র বদলের সঙ্গে নিজেকে মানিয়ে নেয়। এ ছাড়া আলো এবং আঁধারের নিখুঁত ভারসাম্য রাখে।

শব্দের মিশ্রণের বিষয়েও বিশেষ নজর রাখা হয়েছে টি সিরিজের এই টিভিগুলোতে। এই শব্দের মান এমন যে আলাদা কোনো স্পিকার কেনার প্রয়োজনীয়তা থাকছে না। এতে আছে ১০ ওয়াটের ২টি স্পিকার। তার মাধ্যমে ঘরে বসে সিনেমা হলের মতো চারদিকে শব্দ শোনা যাবে। এ ছাড়া এতে রয়েছে বিল্ট ইন ব্লুটুথ মিউজিক সিস্টেম। টি সিরিজের স্মার্ট টিভিগুলো চিত্রের অবস্থা অনুযায়ী নিজের মতো করেই শব্দ বাড়িয়ে কমিয়ে নিতে পারে। এর বেজেল লেস স্ক্রিন দর্শকের আকর্ষণ টিভিতেই আটকে রাখবে।

বিজ্ঞাপন

পাশাপাশি ঘরের সৌন্দর্যও বাড়বে এমন একটি টিভিতে। টি সিরিজের টিভিগুলোতে নিজস্ব মেমোরি যুক্ত করা হয়েছে। যে কারণে ব্যবহারকারী তাঁর পছন্দমতো অ্যাপস ডাউনলোড করতে পারেন। এতে ইন্টারনেট ব্রাউজও করা যায়। অন্যান্য স্মার্ট টিভির বৈশিষ্ট্যের সঙ্গে যুক্ত আছে অটো হটস্পটের সুবিধাও।

ক্রেতার সুবিধার কথা মাথায় রেখে ৪৩ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত ৫টি মডেলে এই টিভি বাজারে এনেছে স্যামসাং। টিভিটির ৪৩ ইঞ্চির দাম ৬৮ হাজার ৯০০ টাকা, ৫০ ইঞ্চির দাম ৮২ হাজার ৯০০ টাকা। ৫৫ ইঞ্চির দাম ১ লাখ ১৯ হাজার ৯০০ টাকা, ৬৫ ইঞ্চির দাম ১ লাখ ৯৯ হাজার ৯০০ টাকা এবং ৭৫ ইঞ্চির দাম ২ লাখ ৭৫ হাজার ৯০০ টাকা।

প্র বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন