প্রেমিকার মান ভাঙাতে ৭২ হাজার খরচ করে ৩০০ বিলবোর্ডে 'আই অ্যাম স্যরি' লিখলেন ভারতীয় প্রেমিক

এখন অনেকেই দুঃখ প্রকাশের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমের শরণাপন্ন হন। তবে একজন প্রেমিক সেদিকে না হেঁটে বেছে নিয়েছেন একটু ভিন্ন পন্থা। জনসমক্ষে দুঃখিত বলার জন্য বেছে নিলেন অভিনব উপায়। দুঃখিত লিখে প্রেয়সী যে জায়গায় থাকেন এবং চলাচল করেন যেসব স্থানে টাঙিয়ে দিলেন বিলবোর্ড ও ব্যানার। তবে এর জন্য আবার বিপদেও পড়তে হয়েছে প্রেমিককে।

ডিএনএ ইন্ডিয়া ও টিওআইয়ের খবরে বলা হয়েছে, ঘটনাটি ভারতের পুনের। ছোট্ট ব্যাপার নিয়ে প্রেমিক নীলেশ খাদেকারের সঙ্গে প্রেয়সী শিবদির হালকা ঝগড়া হয়। প্রেমিকার মান ভাঙাতে নীলেশ আশ্রয় নিলেন বিলবোর্ড ও ব্যানারের। তিনি ৭২ হাজার রুপি খরচ করে ‘আই অ্যাম স্যরি’ লেখা ৩০০টি বিলবোর্ড ও ব্যানারের টাঙালেন। এগুলো টাঙালেন এমন জায়গায়, যেখান দিয়ে শিবদি চলাচল করেন। প্রেয়সীর জন্য কিছু করতে গিয়ে আবার বিপাকে পড়েছেন প্রেমিক নীলেশ। কারণ আইনের মারপ্যাঁচে পড়ছেন তিনি।

প্রেমিকার মান ভাঙাতে পুনের কাছে পিম্পি চিনওয়াদ এলাকাজুড়ে ‘আই অ্যাম স্যরি’ লেখা ব্যানার ও বিলবোর্ডে সয়লাব করে দেন নীলেশ। সেটি বোল্ড করে লেখা হয়েছে যাতে দূর থেকেও নজরে পড়ে প্রেমিকা শিবদির। বিলবোর্ড ও ব্যানারের ওপর প্রেমিকার নাম আর ব্যানারের নিচে একটি হৃদয়ের চিহ্ন। ট্রাফিক সিগন্যাল, ল্যাম্পপোস্টের গায়ে ৩০০টি পোস্টার সাঁটানো হয়েছে। গত শুক্রবার পিম্পি চিনওয়াদ এলাকার একটি রাস্তা দিয়ে যাওয়ার কথা ছিল প্রেমিকা শিবদির। তাই বৃহস্পতিবার রাতে লোক দিয়ে বিলবোর্ড ও ব্যানারগুলো টানানোর ব্যবস্থা করেন নীলেশ। ‘আই অ্যাম স্যরি’ লেখেন প্রেমিকার মন গলানোর জন্য। কিন্তু প্রেমিকার মন গলেছে কি না, তা জানা যায়নি। তবে ব্যানার ও বিলবোর্ড টানানোর কারণে বিপাকে পড়তে চলেছেন নীলেশ। অবৈধভাবে বিলবোর্ড ও ব্যানার বসানোয় এবং সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। শুক্রবার ব্যানারগুলো দেখামাত্রই পুলিশ যোগাযোগ করে স্থানীয় পৌরসভার সঙ্গে। পরে তদন্ত করে জানা যায়, বিলবোর্ড ও ব্যানারগুলো বসিয়েছেন নীলেশ। পরে নীলেশ পৌর কর্তৃপক্ষকে জানিয়েছেন, শুধু প্রেমিকার কাছে ক্ষমা চাইতে ও তার সঙ্গে সব মিটমাট করে নিতে এমনটা করেছেন। এ ছাড়া অন্য কোনো উদ্দেশ্য তাঁর নেই। এ কথায় মন গলেনি পৌরসভা কর্তৃপক্ষের। অবৈধভাবে বিলবোর্ড ও ব্যানার লাগানোয় পৌর আইনে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।