প্রেমিককে গুনে গুনে ৫২ চড়

ভালোবাসা দিবস প্রেমিক-প্রেমিকাদের জন্য অনন্ত ভালোবাসা ও রোমাঞ্চের দিন। এদিন একে অপরকে খুশি করতে অনেক কিছুই করেন। চীনে একজন প্রেমিক তাঁর প্রেমিকাকে ভালোবেসে ভ্যালেন্টাইনস ডেতে হালফ্যাশনের নতুন স্মার্টফোন কিনে দিতে পারেননি। এ কারণে প্রকাশ্যে নাজেহাল হতে হয়েছে, গুনে গুনে ৫২টি চড় হজম করতে হয়েছে প্রেমিককে। আর চড় খাওয়ার ওই ভিডিও চীনের সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে চীনের দাঝাউ শহরের রাস্তায়।

ইন্ডিয়া টাইমের খবরে জানানো হয়, সারা বিশ্ব ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস পালন করে। তবে চীনের শুধু ১৪ ফেব্রুয়ারি নয়, প্রতিবছরের ‘২০ মে’ও ভালোবাসার দিবস হিসেবে পালনের রেওয়াজ আছে। অন্য বছরের মতো এবারও চীনে ২০ মে ভালোবাসা দিবস পালন হয়। প্রেমিক-প্রেমিকারা নানা আয়োজনে ভালোবাসা দিবসকে রাঙিয়ে তোলেন। তবে কারও কারও ক্ষেত্রে দিনটি আনন্দময় না হয়ে ওঠে বিষাদে ভরা দিন। তেমনি বিষাদময় ঘটনা ঘটেছে চীনের এক প্রেমিকের ক্ষেত্রে। ২০ মে ওই প্রেমিকের কাছে তাঁর প্রেমিকা একটি হালের স্মার্টফোন কিনে দেওয়ার আবদার করেছিলেন। তবে সেই আবদার তিনি মেটাতে পারেননি। আর যায় কোথায়। মন খারাপ হওয়া প্রেমিকা এ জন্য প্রকাশ্য রাস্তায় প্রেমিককে ৫২টি চড় মারেন। বেচারা প্রেমিক দাঁড়িয়ে দাঁড়িয়ে ‘উপভোগ’ করেছেন প্রেমিকার সেই প্রহার। টুঁ শব্দ করে প্রতিবাদ করেননি। এ সময় অনেকেই এসে প্রেমিকাকে নিবৃত্ত করা চেষ্টা করলেও তিনি সপাটে চড় মেরেরই যাচ্ছিলেন। পাশের দোকানের সিসিটিভি ভিডিওতে পুরো ঘটনাটি ধরা পড়ে। সেই ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে।

ওই প্রেমিকার রাগের আসল কারণ হলো বিভিন্ন সময়ে তিনি প্রেমিককে নানাভাবে অর্থ সহায়তা দিয়ে আসছেন। অথচ ভালোবাসা দিবসে একটি স্মার্টফোন তিনি আশা করেছিলেন। কিন্তু না পেয়ে মনের খেদে এমন আচরণ করেছেন।

দাচহো শহরের সিসিটিভি ফুটেজ ও রাস্তার অনেক পথচারী মোবাইলে ঘটনাটি ক্যামেরা বন্দী করেন। তবে ঘটনার পরই পুলিশ ওই যুগলকে থানায় নিয়ে যায়। কিন্তু প্রেমিকার কাছে এত চড় খাওয়ার পরও তরুণটি যে আসলেই যে প্রেমিক, তা প্রমাণ করেছেন। কারণ, পুলিশের কাছে প্রেমিকের আবেদন, তাঁর প্রেমিকার যেন কোনো ক্ষতি না হয়।

চীনের দাঝাউ শহরের রাস্তায় ভালোবাসা দিবসে প্রেমিককে ৫২টি চড় মেরেছেন প্রেমিকা।
চীনের দাঝাউ শহরের রাস্তায় ভালোবাসা দিবসে প্রেমিককে ৫২টি চড় মেরেছেন প্রেমিকা।

এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেছেন, ঘটনা তদন্তের পর জানা গেছে, প্রকাশ্যে প্রেমিককে ৫২টি চড় মেরেছেন প্রেমিকা। এরপরই পুলিশের এক কর্মকর্তা দুজনকে আলাদা করেন।