রাগ করে বিএমডব্লিউ ফেলে দিলেন নদীতে!

বিএমডব্লিউ প্রতীকী ছবি। এএফপি
বিএমডব্লিউ প্রতীকী ছবি। এএফপি

উপহার হিসেবে ছেলেকে বিএমডব্লিউ গাড়ি কিনে দিয়েছিলেন বাবা। তা ছেলে কী করলেন সেই উপহার নিয়ে? রাগ করে ফেলে দিয়েছেন নদীতে!

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের প্রতিবেদনে বলা হয়েছে, অবাক করা এই ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে। গতকাল শুক্রবার হরিয়ানার যমুনানগর এলাকায় বাবার দেওয়া বিএমডব্লিউ নদীতে ফেলে দেন ওই তরুণ।

কিন্তু উপহার হিসেবে বিএমডব্লিউ পেয়েও কেন এত রাগ ছেলের? মনের মতো উপহার যে পাননি! প্রকৃত ঘটনা হলো, বাবার কাছে জাগুয়ার ব্র্যান্ডের গাড়ি চেয়েছিলেন ছেলে। কিন্তু জাগুয়ারের বদলে বাবা কিনে দেন বিএমডব্লিউ। প্রত্যাশামাফিক উপহার না পেয়েই রাগ করে ছেলের এই কাণ্ড!

হরিয়ানা পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গাড়ি নদীতে ফেলে দেওয়ার দৃশ্যের ভিডিও চিত্রও ধারণ করে রেখেছেন ছেলে। পরে সেই ভিডিও ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফেলে দেওয়া গাড়িটি অবশ্য নদীর পানিতে তলিয়ে যায়নি। নদীর মাঝামাঝি অংশে জমে থাকা ঘাস-লতাপাতায় আটকে যায় নতুন কেনা গাড়িটি। পরে স্থানীয় ডুবুরিদের সহায়তায় সেই ছেলেই আবার গাড়ি উদ্ধার করতে নদীতে নেমেছেন!

এ ঘটনায় ওই তরুণের বিরুদ্ধে মামলা করেছে হরিয়ানা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে পুলিশি হেফাজতেও নেওয়া হয়েছে।

ওই তরুণ যে ব্র্যান্ডের গাড়ি দাবি করেছিলেন, সেই জাগুয়ার ব্র্যান্ডের একদম সাধারণ মডেলের গাড়ির দামই ৪০ থেকে ৫০ লাখ রূপি। মডেল ভেদে এই দাম কোটির অঙ্কও ছাড়িয়ে যায়। যে বিএমডব্লিউ গাড়িটি নদীতে ফেলা হয়েছে, সেটির আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ রূপির কাছাকাছি।