কেজরিওয়ালের শপথে পুঁচকে 'মাফলারম্যান'

‘বেবি মাফলারম্যান’ নামে পরিচিতি পাওয়া আভ্যান তোমার। ছবি: টুইটার থেকে নেওয়া
‘বেবি মাফলারম্যান’ নামে পরিচিতি পাওয়া আভ্যান তোমার। ছবি: টুইটার থেকে নেওয়া

‘বেবি মাফলারম্যান’ নামেই বেশি পরিচিতি পেয়েছে শিশুটি। তার আসল নাম আভ্যান তোমার। কেজরিওয়ালের সাজে সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোড়ন তোলে শিশুটি। এবার আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়ালের শপথ অনুষ্ঠানেও একই সাজে যোগ দিল সে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, অরবিন্দ কেজরিওয়াল আজ রোববার দিল্লির মুখমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন রাম লীলা ময়দানে। সেই অনুষ্ঠানেই আমন্ত্রণ জানানো হয়েছিল আভ্যান তোমারকে। কেজরিওয়ালের মতো সেজেগুজে এই অনুষ্ঠানে অংশ নেয় শিশুটি। তার চোখে ছিল চশমা, গলায় মাফলার এবং মাথায় ছিল এএপির টুপি। ছিল সাজানো গোঁফও। রাম লীলা ময়দানে আম আদমি পার্টির কয়েকজন বিধায়ক তার সঙ্গে করমর্দন করেন এবং ছবি তোলেন। শুধু আভ্যান নয়, আরও কয়েকটি শিশু এদিন অরবিন্দ কেজরিওয়ালের সাজে হাজির হয়েছিল রাম লীলা ময়দানে।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে মন জিতে নেয় খুদে কেজরিওয়াল। আম আদমি পার্টির (এএপি) সদর দপ্তরে দেখা মিলেছিল ‘বেবি কেজরিওয়ালের’। টুইটারে এএপির সদস্যরা তাঁকে মাফলারম্যান আখ্যা দিয়েছিলেন।

এই নিয়ে তৃতীয়বারের মতো দিল্লির মুখ্যমন্ত্রী হলেন এএপির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। সাম্প্রতিক নির্বাচনে ৬২ আসন আছে এএপির দখলে। আর ৮টি আসন বিজেপির।