'বাহুবলী' ট্রাম্প

‘বাহুবলী ২’ সিনেমার একটি সম্পাদিত ভিডিও রি-টুইট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: টুইটার থেকে নেওয়া
‘বাহুবলী ২’ সিনেমার একটি সম্পাদিত ভিডিও রি-টুইট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: টুইটার থেকে নেওয়া

আগামীকাল সোমবার দুই দিনের সফরে ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারতের উদ্দেশে রওনার কয়েক ঘণ্টা আগে তিনি দক্ষিণের জনপ্রিয় ‘বাহুবলী ২’ সিনেমার একটি সম্পাদিত (এডিটেড) ভিডিও টুইটারে শেয়ার করেছেন। সম্পাদিত ভিডিওতে সিনেমাটির নায়ক বাহুবলীর ভূমিকায় আছেন ট্রাম্প। আজ রোববার এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। 

‘সল’ নামের একটি আনভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট দেওয়া হয়। ভিডিওটি রি-টুইট করেন ট্রাম্প। ভিডিওর ক্যাপশনে ট্রাম্প লেখেন, ‘ভারতে আমার অসাধারণ বন্ধুদের সঙ্গে দেখা করার জন্য উদ্‌গ্রীব।’

প্রেসিডেন্ট ট্রাম্পের সফর ঘিরে ভারতে এখন সাজ সাজ রব। ভারতের বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) কারণে ধর্মীয় স্বাধীনতা ক্ষুণ্ন হচ্ছে কি না, আসন্ন সফরে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তা জানতে চাইবেন ট্রাম্প।

দক্ষিণ ভারতের পরিচালক এস এস রাজমৌলির ‘বাহুবলী’ সিরিজের দ্বিতীয় ছবি ‘বাহুবলী ২’ (বাহুবলী: দ্য কনক্লুশন)। এই সিনেমা জনপ্রিয়তা ও আয়ে বলিউডে রেকর্ড গড়ে।

টুইটারে পোস্ট করা সম্পাদিত ভিডিওতে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প আছেন। আছেন ইভাঙ্কা ও ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

এ ছাড়া ভিডিওতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও দেখা গেছে। তাঁর উপস্থিতি কয়েক সেকেন্ডের জন্য।

ভিডিওতে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ‘বাহুবলী ২’ সিনেমার অভিনেত্রী রামাইয়া কৃষ্ণনের ভূমিকায়। ‘বাহুবলী’ সিনেমায় তিনি নায়ক প্রভাসের মা শিবাঙ্গীর চরিত্রে অভিনয় করেন।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজে ‘জিও রে বাহুবলী’ গানটি।

ভিডিওতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তলোয়ার হাতে বাহুবলীর মতো যুদ্ধ করতে দেখা যায়। তাঁকে ঘোড়ার পিঠে চড়ে দাপিয়ে বেড়াতেও দেখা যায়।

ভিডিওটি শেষে একটি বার্তা দেওয়া হয়। তাতে লেখা, যুক্তরাষ্ট্র ও ভারত ঐক্যবদ্ধ।

টুইটটি মাত্র দুই ঘণ্টার মধ্যে ১৭ হাজারের বেশিবার শেয়ার হয়।