লেখকের সঙ্গে আড্ডায় আহসান হাবীব

কিআনন্দের ঢাকা পর্বে থাকছেন স্বনামধন্য লেখক ও কার্টুনিস্ট এবং উন্মাদ ম্যগাজিনের সম্পাদক আহসান হাবীব। ২৬ অক্টোবর রাজধানীর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিতব্য এই উৎসবে লেখকের সঙ্গে আড্ডায় উপস্থিত থাকবেন তিনি। আড্ডায় শোনাবেন তাঁর লেখালেখি ও কার্টুন নিয়ে অভিজ্ঞতার কথা। সেই সঙ্গে বলবেন আইডিয়া তৈরি ও লেখালেখির কলাকৌশল নিয়ে। আড্ডাতে উপস্থিত কিআ পাঠকদের জন্য সুযোগ থাকবে সরাসরি তাঁকে প্রশ্ন করার। 

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনও। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

আহসান হাবীবের সঙ্গে আড্ডায় অংশ নিতে হলে নিবন্ধনের সময় অবশ্যই আড্ডা বিভাগে 'লেখকের সঙ্গে আড্ডা' অংশটি নির্বাচন করতে হবে।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।