কিআনন্দে প্রবেশের নিয়ম পরিবর্তন

আগামী ২৬ অক্টোবর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে লাভেলো নিবেদিত কিআনন্দের ঢাকা পর্ব। কিশোর আলোর ৫ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ঢাকার শিশু কিশোররা।

শিশু কিশোরদের জন্য প্রতি বছরের মতো এবারও বর্ণিল আয়োজন থাকছে কিআনন্দে। সকাল ৮ টা ৩০ থেকে শুরু হবে অনুষ্ঠান। শিশু-কিশোরদের কসপ্লে, যেমন খুশি তেমন সাজো, শখের দুনিয়া, খেলাধুলা, কার্টুন, বিজ্ঞান, বইমেলা, আইসক্রিমসহ থাকছে মজার মজার বিভিন্ন স্টল। থাকবেন দেশের বিভিন্ন ক্ষেত্রের গুণী মানুষ এবং তারকারা। শিশু কিশোরদের সঙ্গে আড্ডায় অংশ নেবেন তাঁরা। থাকবে কর্মশালাও। আলোকচিত্র নিয়ে কথা বলবেন বিখ্যাত আলোকচিত্রী নাসির আলী মামুন। লেখালেখি নিয়ে কর্মশালা পরিচালনা করবেন লেখক আহসান হাবীব ও আনিসুল হক। চলচ্চিত্র নিয়ে কথা বলবেন চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা। জয়া আহসান ও চঞ্চল চৌধুরী জানাবেন অভিনয় নিয়ে তাঁদের অভিজ্ঞতার কথা।  এছাড়া দিনব্যাপী থাকবে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান। গান গাইবেন জনপ্রিয় শিল্পী মিনার রহমান।

বর্ণিল এই আয়োজনে অংশ নিতে হলে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধনের জন্য ভিজিট করো এই লিংকে। ফরমটি পূরণ করলে পাওয়া যাবে ই-টিকিট। সেটির প্রিন্ট আর কিশোর আলোয় প্রকাশিত তিনটি কুপন নিয়ে আসলেই প্রবেশ করা যাবে কিআনন্দে। বাকি তিনটি কুপন তুমি তোমার বন্ধুকে দিয়ে দাও, যেন সেও কিআনন্দে আসতে পারে। পাঠকদের অনুরোধে কিশোর আলো সম্পাদক আনিসুল হক কিআনন্দে প্রবেশের এই নতুন নিয়ম দিয়েছেন।

কারও কাছে কুপন না থাকলে কিশোর আলোর আগামী ছয় মাসের গ্রাহক হলেই পেয়ে যাবে কিআনন্দে প্রবেশের সুযোগ। গ্রাহক হওয়ার জন্য ১৯, কারওয়ান বাজারে অবস্থিত প্রথম আলোর কার্যালয়ে বিশেষ বুথ খোলা হয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যে কোনো সময়ে গ্রাহক হওয়ার সুযোগ থাকছে এই বুথে।

এছাড়াও কিআনন্দের দিন ভেনুতেও থাকছে গ্রাহক হবার সুযোগ। অনলাইন রেজিস্ট্রেশন থেকে প্রাপ্ত ই-টিকিটের প্রিন্ট এনে গ্রাহক হওয়া যাবে সেদিনও। তবে রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থীদের জন্য কোনো কুপন প্রয়োজন হবে না। অনলাইন নিবন্ধন করে পাওয়া ই-টিকিটের সঙ্গে কিশোর আলোর অক্টোবর সংখ্যাটি আনলেই তারা প্রবেশ করতে পারবে কিআনন্দে। সঙ্গে অবশ্যই রেসিডেনসিয়াল মডেল কলেজের পরিচয়পত্র রাখতে হবে।

তো, আজই রেজিস্ট্রেশন করে ফেলো। দেখা হবে কিআনন্দে। তারকরা রয়েছেন তোমার অপেক্ষায়।