কিআনন্দে কার্টুন পিপল

বাংলাদেশের কার্টুনিস্ট ও ভিজ্যুয়াল স্টোরি টেলারদের নিয়ে গড়ে তোলা একটি গ্রুপ কার্টুন পিপল। বাংলা কমিক্স, কার্টুন এবং অ্যানিমেশন নিয়ে কাজ করে থাকে তাঁরা। শখের শিল্পী থেকে পেশাদার শিল্পী সবাই আছেন এখানে। এবারের লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে থাকছে কার্টুন পিপলের স্টলও। কার্টুনিস্ট সৈয়দ রাশাদ ইমাম তন্ময়ের নেতৃত্বে উপস্থিত থাকবেন মোর্শেদ মিশু, ঐশিক জাওয়াদ, জুনাইদ ইকবাল ইশমাম, অন্তিক মাহমুদ, মং, আয়ান, রঙ্গন-সহ কার্টুন পিপলের সদস্যরা। উৎসবে আগত যে কেউ 'ক্যারিকেচার if you can' স্টলটিতে গিয়ে তাঁদের কাছ থেকে বিনামূল্যে করিয়ে নিতে পারবে নিজের ক্যারিকেচার। সেই সঙ্গে জানতে পারবে কার্টুন আঁকার খুঁটিনাটিও।

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে স্কুল-কলেজ  ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনের যেকোনো ৩টি। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।