বটতলার মঞ্চে থাকছেন আর্টসেলের লিংকন

লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে থাকছেন জনপ্রিয় ব্যান্ড আর্টসেলের ভোকাল লিংকন ডি কস্তা। হেভিমেটাল ব্যান্ড আর্টসেলকে চেনে না এমন ব্যান্ডপ্রেমী খুঁজে পাওয়া মুশকিল। 'পথ চলা', 'কান্ডারী হুঁশিয়ার', 'অনিকেত প্রান্তর' -এর মতো গান দিয়ে শ্রোতাদের মাঝে তাঁদের পাহাড়সম জনপ্রিয়তা। সেই ব্যান্ডদলের ভোকাল লিংকন ডি কস্তাও ভক্তদের কাছে সমান জনপ্রিয়। এবারের কিআনন্দ উৎসবে 'সংগীতশিল্পীর সঙ্গে আড্ডা' পর্বে উপস্থিত থাকবেন এই সংগীত তারকা। গল্প, অভিজ্ঞতা এবং সংগীত নিয়ে আলোচনার পাশাপাশি আড্ডায় উপস্থিত কিআ পাঠকদের জন্য সুযোগ থাকবে তাঁকে প্রশ্ন করারও।

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনের যেকোনো ৩টি। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

লিংকন ডি কস্তার সঙ্গে আড্ডায় অংশ নিতে হলে নিবন্ধনের সময় অবশ্যই আড্ডা বিভাগে 'সংগীতশিল্পীর সঙ্গে আড্ডা' অংশটি নির্বাচন করতে হবে। উৎসবের দিন বেলা সাড়ে এগারোটায় আড্ডাটি অনুষ্ঠিত হবে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের বটতলায়।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।