অ্যাডভেঞ্চার নিয়ে আড্ডা জমবে নিশাতের সাথে

ঘটনার সময়কাল ২০১২ সালের ১৯ মে। বিশ্বের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ মাউন্ট এভারেস্টে প্রথম বাংলাদেশি নারী হিসেবে লাল-সবুজের পতাকা ওড়ান নিশাত মজুমদার। দুঃসাহসী এই নারী অভিযাত্রী  থাকবেন লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে। ২৬ অক্টোবর রাজধানীর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠেয় উৎসবে 'অ্যাডভেঞ্চার নিয়ে আড্ডা' পর্বে উপস্থিত থাকবেন তিনি। শোনাবেন হিমালয় চূড়ার শ্বাসরুদ্ধকর ঘটনা, পর্বতারোহণের রোমাঞ্চকর গল্পসহ তাঁর অন্যান্য অভিযানের কথাও। উপস্থিত কিআ পাঠকদের জন্য সুযোগ থাকবে তাঁকে সরাসরি প্রশ্ন করার।

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনের যেকোনো ৩টি। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে।

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

নিশাত মজুমদারের সঙ্গে আড্ডায় অংশ নিতে হলে নিবন্ধনের সময় অবশ্যই আড্ডা বিভাগে 'অ্যাডভেঞ্চার নিয়ে আড্ডা' অংশটি নির্বাচন করতে হবে। উৎসবের দিন বেলা সাড়ে দশটায় আড্ডাটি অনুষ্ঠিত হবে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের বটতলায়।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।