নোটিশ বোর্ড

অঞ্জন’স
অঞ্জন’স

গরমের পোশাক

সুতি ও ভয়েল কাপড়ে তৈরি আরামদায়ক পোশাক এনেছে অঞ্জন’স। সালোয়ার-কামিজ, শাড়ি, কুর্তা, শার্ট ও ফতুয়া থাকছে এ আয়োজনে। ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট, এমব্রয়ডারির নকশা করা হয়েছে এসব পোশাকে। নতুন দোকান ঢাকার পুরানা পল্টনের ম্যাক্সিম টাওয়ারে যাত্রা শুরু করল ‘দি ব্র্যান্ড শপ’—এর নতুন শাখা। এখানে ব্লেজার, শার্ট, প্যান্ট তৈরি করা ছাড়াও পাওয়া যাবে বিভিন্ন ধরনের কাপড়।

নানা রকম কাবাব

নানা স্বাদের কাবাব নিয়ে এল লাসানিয়া কাবানা রেস্তোরাঁ। ১৮৭ রাজ কমপ্লেক্স, হাতিরপুল, ঢাকায় শাখা আছে তাদের। কাবাবের সঙ্গে আরও পাবেন বিরিয়ানি, নান, পোলাও ইত্যাদি।চুল পড়া বন্ধে চুলের বিভিন্ন সমস্যার সমাধান নিয়ে এসেছে আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড। চুল পড়া বন্ধ করতে ও চুলের রুক্ষতা দূর করতে তিনটি সেশন একসঙ্গে বুকিং দিলে একটা করা যাবে বিনা মূল্যে।

কেনাকাটায় ছাড়

মে মাসজুড়ে নগরদোলায় চলছে ছাড়। তাদের ঢাকার ধানমন্ডি, সোবহানবাগ ও বনানী শাখায় এ সুযোগ পাওয়া যাবে। সালোয়ার-কামিজ, শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি, ঘর সাজানোর নানা পণ্য পাওয়া যাবে। ত্রয়ী শিরোনামের পোশাকগুলোতেও ছাড় চলবে।

বারবিকিউয়ের আয়োজন

ঢাকার হোটেল ওয়েস্টিন আয়োজন করেছে অস্ট্রেলীয় ও মঙ্গোলীয় বারবিকিউ। প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত চলবে এটি। অস্ট্রেলীয় বারবিকিউয়ে থাকছে লবস্টার, টি-বোন স্টেক, মুরগি ও নানা রকম সামুদ্রিক খাবার। আর মঙ্গোলীয় বারবিকিউয়ে পাবেন গরু, মুরগির মাংস, টারকি, চিংড়ি ইত্যাদি। এ ছাড়া নানা রকম সসও থাকছে।

সাইকেল চালানোর প্রশিক্ষণ চলছে এভারেস্ট একাডেমিতে
সাইকেল চালানোর প্রশিক্ষণ চলছে এভারেস্ট একাডেমিতে

সাইকেল চালানো শিখুন

বিনা মূল্যে সাইকেল চালানো প্রশিক্ষণের আয়োজন করেছে এভারেস্ট একাডেমি ও মিরপুর রাইডার্স। সাইকেল চালিয়ে ঘুরি বিশ্ব—এই স্লোগানে সব বয়সী নারী-পুরুষ ও শিশুদের জন্যই প্রশিক্ষণের ব্যবস্থা করেছে তারা। প্রতি শুক্রবার সকাল সাতটা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার মোহাম্মদপুরে এভারেস্ট একাডেমির কার্যালয়-সংলগ্ন মাঠে প্রশিক্ষণ চলছে। ফোন: ০১৭৬৮৬০৮৮১০।