'ক্যাটস আই-এর শুভেচ্ছাদূত হলেন তামিম

‘ক্যাটস আই’-এর পোশাকে তামিম। ছবি: সংগৃহীত
‘ক্যাটস আই’-এর পোশাকে তামিম। ছবি: সংগৃহীত

ফ্যাশন হাউস ‘ক্যাটস আই’-এর শুভেচ্ছাদূত হলেন ক্রিকেটার তামিম ইকবাল। সোমবার ঢাকার বনানীতে ‘ক্যাটস আই’ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ‘ক্যাটস আই’ পরিবার তাদের নতুন শুভেচ্ছাদূত হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করে।

পাশ্চাত্যের সঙ্গে দেশি ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ‘ক্যাটস আই’ এর প্রচারণায় অংশ নেবেন তামিম ইকবাল। ইতিমধ্যে ‘ক্যাটস আই’-এর নতুন ডিজাইনের শীতকালীন পণ্যের ফটোশুটে অংশ নিয়েছেন তামিম ইকবাল। এ প্রসঙ্গে তামিম বলেন, ‘কোনো ফ্যাশন হাউসের হয়ে এবারই প্রথম শুভেচ্ছাদূত হওয়া হয়েছে। ‘ক্যাটস আই’ এর পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে।’

এ দিকে, ‘ক্যাটস আই’ এর আরেক শুভেচ্ছাদূত জনপ্রিয় গায়ক ও গিটারিস্ট, নেমেসিস ব্যান্ডের জোহাদ রেজা চৌধুরীও থাকছেন ক্যাটস আইয়ের সঙ্গে।

‘ক্যাটস আই’-এর পোশাকে তামিম। ছবি: সংগৃহীত
‘ক্যাটস আই’-এর পোশাকে তামিম। ছবি: সংগৃহীত

‘ক্যাটস আই’-এর পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্রিকেটার তামিমের জনপ্রিয়তাকে সঙ্গী করে এবার ক্যাটস আইও নিজেদের ব্র্যান্ডের প্রচারণায় নতুনত্ব আনতে পারবে। তামিমের মতো জাতীয় হিরো ও জনপ্রিয় ক্রিকেটারকে পেয়ে আমরা কৃতজ্ঞ। ‘ক্যাটস আই’-এর জনপ্রিয়তা সামাজিক মাধ্যম, ইউটিউবসহ গোটা বাংলাদেশের ফ্যাশনপ্রেমী তরুণদের ফ্যাশনে আরও আলোর দ্যুতি ছড়াবে আমাদের দুই শুভেচ্ছাদূত ক্রিকেটার তামিম ইকবাল ও  শিল্পী জোহাদ এর গ্রহণযোগ্য উপস্থাপনার মাধ্যমে।

 এ উপলক্ষে সম্প্রতি ‘ক্যাটস আই’-এর সঙ্গে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তি স্বাক্ষর করেন ক্রিকেটার তামিম ইকবাল। এ সময় আরও উপস্থিত ছিলেন ক্যাটস আই পরিচালনা পর্ষদের ৫ জন পরিচালক এবং ‘ক্যাটস আই’-এর আরেক শুভেচ্ছাদূত জোহাদ রেজা চৌধুরী।