শীতে সারা'র বাহারি আয়োজন

.
.

শীতকাল মানেই ফ্যাশন আর উষ্ণতার মিশ্রণে বাহারি পোশাকের নতুন সমারোহ। এই দিকটি মাথায় রেখে ফ্যাশন হাউস সারা এবার নিয়ে এসেছে সাশ্রয়ী দামে উন্নত মানের শীতের পোশাক। প্রায় ৭৫ রকমের জ্যাকেটর পাশাপাশি সারার আউটলেটে এবং অনলাইনে মিলছে শীতের পোশাক।

সারার শীতের আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য বিশেষ ডিজাইনের পোশাক। শীতের এসব পোশাকের মধ্যে রয়েছে ছেলে ও মেয়েদের বোম্বার জ্যাকেট, কুইল্টেট ভেস্ট, পাফার জ্যাকেট, বিভিন্ন রকম হুডি, ছেলেদের ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্ট ও স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডি। এসব পোশাকের দাম থাকছে ৫০০ টাকা থেকে ২ হাজার টাকার মধ্যে।

.
.

সারার আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, বিশেষ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, ছেলে মেয়েদের জিনসের পোশাক, পোলো টি শার্ট ও পাঞ্জাবি।

সারা কাজ শুরু করেছে এ বছরের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়ামের ৬ নম্বর গেটের বিপরীতে) সারার আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল-১ ব্লক-এ তে ৪০ ও ৫৪ নম্বর দোকানে সারার সব পোশাক পাওয়া যাবে।

মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ছাড়াও সারার পোশাক মিলবে অনলাইনেও। ঢাকার মধ্যে পোশাক অর্ডার করলে পোশাক ডেলিভারি পাওয়া যাবে বিনামুল্য।

ফেসবুক পেজ : https://www.facebook.com/saralifestyle.bd এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে কেনা যাবে সারার পোশাক।

বিজ্ঞপ্তি