প্রতিটি নিশ্বাস হোক নিরাপদ!

আমরা সব সময় চেষ্টা করি আমাদের পরিবারের প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে! যেমন নিরাপদ বাসস্থান, নিরাপদ পানি, নিরাপদ খাবার। কিন্তু কখনো কি ভেবে দেখেছি প্রতিটি সেকেন্ডে নেওয়া নিশ্বাসের নিরাপত্তা নিয়ে?

গত চার দশকে বাংলাদেশের জনসংখ্যা বেড়েছে দ্বিগুণেরও বেশি। যেহেতু আমাদের দেশটি অপেক্ষাকৃত ছোট দেশ, খুব বেশি জনসংখ্যার সঙ্গে এটি ঘনবসতিপূর্ণও। বিশেষ করে ঢাকা ও চট্টগ্রাম। প্রযুক্তির আধুনিকতার সঙ্গে তাল মিলিয়ে চলতে এবং আমাদের জীবনধারার মান বিকাশে আমরা বদ্ধ পরিকর। আর এই প্রতিজ্ঞা বাস্তবায়ন করার লক্ষ্যে শহর এবং গ্রামে চলছে উন্নয়নমূলক কাজ যা কিছু ক্ষেত্রে বায়ু দূষণের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এ ছাড়া ক্ষতিকর গ্যাস, অতিরিক্ত ধুলোবালি, গাড়ির কালো ধোঁয়া প্রতিনিয়ত বায়ুমণ্ডলের মধ্যে প্রবেশ করে বায়ুকে দূষিত করছে যা উদ্ভিদ, প্রাণী এবং মানুষের অনেক ক্ষতি করে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) দ্বারা এক গবেষণায় সতর্ক করা হয়েছে যে ২০১০ সাল থেকে পিএম ২.৫ (পার্টিকুলেট ম্যাটার) নামের একটি ক্ষতিকারক পদার্থের ঘনত্ব বাংলাদেশের বায়ুমণ্ডলে ১০ গুণ বেশি পরিমাণে বাড়ছে যার ফলে বায়ুমানের গুণমান দ্রুত অবনতি ঘটছে।

বাংলাদেশ পরিবেশ অধিদপ্তরের (২০১৩-২০১৬) একটি জরিপেও দেখা গেছে যে বাংলাদেশের রাজধানী ঢাকাতে এই ক্ষতিকর পদার্থ, পিএম ২.৫ এর ৫৮ শতাংশ আসে ইটের ভাটা থেকে, রাস্তা ধুলো থেকে আসে ১৫ শতাংশ এবং মোটর গাড়ির ধোয়া থেকে আসে ১০.৪ শতাংশ।

এ ছাড়া শীতের শুষ্ক পরিবেশের কারণে আমাদের বাসাবাড়িতে আরও বেশি পরিমাণে ধুলোবালি আসে। এর মানে হলো আমরা আমাদের নিরাপদ বাসায় বসেই দূষিত বায়ু গ্রহণ করছি!

আমাদের পরিবারের প্রতিটি নিশ্বাসের নিরাপত্তা নিশ্চিত করতে, বাংলাদেশে এই প্রথম ট্রান্সকম ডিজিটাল নিয়ে এসেছে সর্বোচ্চ মানের "Samsung Air purifier" যা ভাইরাস এবং পিএম ২.৫ এর ঘনত্ব ৯৯% পর্যন্ত কমাতে পারে। যা কিনা এখন আপনি এই লিংকটিতে যেয়ে https://goo.gl/VJWZY1 প্রি-অর্ডার করতে পারবেন অথবা এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৭৫৫৫৫৮৮৪৫ নম্বর এ।

ট্রান্সকম ডিজিটাল আপনাকে অফার করছে তিনটি এক্সক্লুসিভ মডেল; ১. AX 40 K 3020 WU Samsung Air Purifier with Intensive Triple Air Purification, ২. AX 70 J 7000 WT Samsung Air Purifier with Fast and Wide Purification, ৩. AX 60 M 5051 WS Samsung Air Purifier with Fast and Wide Purification যা দূষণমুক্ত বাতাস এবং সহজ পরিচালনা নিশ্চিত করে। এই এয়ার পিউরিফাইয়ার গুলোর দাম শুরু হয়েছে মাত্র ২৪৯০০ টাকা থেকে।

তাই আপনার পরিবারের সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করতে, Samsung Air purifier এর সঙ্গে দূষণমুক্ত বাতাস উপভোগ করুন।