সেইলরে যুক্ত হলো লাভ স্টেশন

ভালোবাসা দিবস উপলক্ষে জনপ্রিয় ফ্যাশন হাউস সেইলরে যুক্ত হলো লাভ স্টেশন নামে নতুন টিশার্ট লাইন। এতে পুরোনো দিনের বাংলা প্রেমের ছবির আলোচিত চরিত্রগুলোকে নিয়ে ফিউশন ক্যারেক্টার ডেভেলপ করে টি-শার্ট ডিজাইন করা হয়েছে।

লাভ স্টেশন ট্যাগলাইনে বাংলা ছবির জনপ্রিয় ১২ জুটির চরিত্র নিয়ে এবারের ভ্যালেনটাইনের টিশার্ট তৈরি করা হয়েছে। ১২টি চরিত্রের মধ্যে রয়েছে লাইলী-মজনু, রহিম-রূপবান, সুজন-সখী, মিস লঙ্কা, ঢাকা ৮৬।
কালজয়ী বাংলা ছবির ফিউশন ক্যারেক্টারগুলোকে সমকালীন তারুণ্যের সঙ্গে আধুনিকায়ন করেই ফুটিয়ে তোলা হয়েছে টিশার্টের রঙিন ক্যানভাস।

এ প্রসঙ্গে সেইলরের প্রধান নির্বাহী রেজাউল কবীর জানান, লাভ স্টেশন দিবস ভিত্তিক তবে তারুণ্য নির্ভর একটি উদ্যোগ। সারা বছরই সেইলর তরুণ প্রজন্মের ফ্যাশন চাহিদা অনুযায়ী কাজ করে যাচ্ছে। তবে এবারই একটু বিনোদনধর্মী ফিউশন নিয়ে বাংলা ছবির কালজয়ী পুরোনো চরিত্রগুলোকে টি শার্টে চরিত্রায়ণ করা হয়েছে।

এদিকে ময়মনসিংহের কালী শংকর গুহ রোডের নতুন বাজার মোড়ে সেইলর তাদের ১৩তম স্টোরের দুয়ার খুলল। প্রায় ৫ হাজার ৫০০ বর্গফুটের স্টোরটিতে ফ্যাশন ব্র্যান্ড সেইলর গতানুগতিক ফ্যাশন ভাবনার বাইরে এথনিক, ক্যাজুয়াল বা ফরমাল এবং পাশ্চাত্য কাটের ফিউশন পোশাক তুলে ধরতে চায়। গত ১৫ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব রিয়াজ উদ্দিন আল মামুন, সিএফও আরশাদ আলী চৌধুরী, সেইলর এর চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ ইপিলিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজ্ঞপ্তি