সেইলরের বৈশাখী ফ্যাশন শো

ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেল। ছবি: সংগৃহীত
ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেল। ছবি: সংগৃহীত

বিভিন্ন উৎসব বা ঋতু অনুযায়ী পোশাক তৈরি করে সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডে ক্রেতাদের পরিচিত করতেই নবীন ব্র্যান্ড হিসেবে সেইলরের যাত্রা হয় ২০১৫ সালের ৩ এপ্রিল। অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি পোশাকের ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে সেইলর ইতিমধ্যে ক্রেতাদের মন জয় করে নিয়েছে। গত ৫ এপ্রিল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে আড়ম্বরপূর্ণ বৈশাখী ফ্যাশন শো দিয়ে সেইলর পালন করল চতুর্থ বর্ষপূর্তি।

বর্ষপূর্তির আড়ম্বরপূর্ণ আয়োজন হিসেবে গত শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় বৈশাখী ফ্যাশন প্রিভিউ। ৫টি পৃথক র‌্যাম্পে সুন্দরবনের প্রাকৃতিক সৌন্দর্যের মোটিফ নিয়ে বৈশাখী কালেকশন, গ্রীষ্মের কালেকশন, এথনিক, ট্রেডিশনাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। দেশসেরা র‌্যাম্প মডেলরা আলাদাভাবে এসব ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো। পাশাপাশি চিরকুট ব্যান্ডের মনোমুগ্ধকর গানে কেটে যায় বাকি সময়। পোশাক রপ্তানির স্বনামধন্য প্রতিষ্ঠান ইপিলিয়নের এই রেডি টু ওয়ার ব্র্যান্ডটি মূলত তারুণ্য নির্ভর ফ্যাশন ব্র্যান্ড।

ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেলরা। ছবি: সংগৃহীত
ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেলরা। ছবি: সংগৃহীত

সেইলরের চতুর্থ বর্ষপূর্তি এবং সেইলরের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রতিষ্ঠানটি প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও ) রেজাউল কবির জানান, সেইলর তারুণ্যের ফ্যাশন প্ল্যাটফর্ম। তাই তারুণ্যের জন্য সর্বশেষ ফ্যাশন ট্রেন্ড পোশাকের ক্যানভাসে তুলে ধরার কাজটাই করবে ব্র্যান্ডটি। ব্র্যান্ড হিসেবে এর অন্যতম একটি উদ্দেশ্য হচ্ছে ক্রেতাদের জন্য ফ্যাশনেবল সুন্দর পণ্য দিয়ে তাদেরকে আরও আত্মবিশ্বাসী করে তোলা। কোনো ক্রেতা যদি পণ্যের গুণগত মান নিয়ে সন্তুষ্ট না থাকেন তাহলে যেকোনো সময় সেইলর সেই পণ্য পরিবর্তন করে থাকে। এ ছাড়া সেইলর সব সময় ক্রেতাদের সর্বোচ্চ মানের ভোক্তা অধিকার সেবা প্রদানে সচেষ্ট। পাশাপাশি সেইলর ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে তৈরি করছে নতুন নতুন বিশাল ফ্ল্যাগশিপ স্টোর। ফ্যাশন শোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুনসহ ব্যবসায়িক প্রতিনিধিবৃন্দ।

ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেলরা। ছবি: সংগৃহীত
ফ্যাশন শোতে অংশ নেওয়া মডেলরা। ছবি: সংগৃহীত

অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ময়মনসিংহ, কুমিল্লা, চট্টগ্রাম এবং ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় মোট ১৩টি আউটলেট এখন সেইলরের। বর্ষপূর্তি উপলক্ষে ১৪ এপ্রিল পর্যন্ত সেইলর এর আউটলেটে চলবে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ে নির্ধারিত পণ্য কেনাকাটার সুযোগও।