অন্য পোশাকে অনন্য

ছবি : নকশা
ছবি : নকশা

ভিন্ন পোশাকে পিয়া

মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল পরে এসেছিলেন সারা করিমের নকশা করা পোশাক। নীল রঙের ধুতির সঙ্গে সাদা জ্যাকেটে পিয়া ছিলেন স্টাইলিস্ট। হাতে ছিল হীরা ও প্লাটিনামের তৈরি আংটি ও চুরি। নিজেই সেজেছিলেন। দুলটি এলিজাবেথ আরডেন ব্র্যান্ডের। ব্যাগটি দেশের বাইরে থেকে কেনা। আর পায়ে ছিল জারা ব্র্যান্ডের জুতা।

সোনার গয়নায় কনা

সংগীত শিল্পী কনার সব গয়নাই ছিলো সোনার। পরেছিলেন উইন্ডো বুটিক বাই নওমি জাহান থেকে কেনা গাউন। ক্যালভিন ক্লেইনের ঘড়ি পরেছিলেন হাতে।

ঝলমলে হিরা

মডেল হিরা পোশাকটা কিনেছিলেন ব্যাংকক থেকে। সিঙ্গাপুর থেকে কেনা ব্যাগ, গয়না, জুতায় আপাদমস্তক ঝলমল করছিলেন পুরো অনুষ্ঠানেই।

ছবি : নকশা
ছবি : নকশা

কালোয় কোনাল

জর্জেট ও সিল্কের টপ ও স্কার্টে ছিল কয়েক রঙের চুমকির কারুকাজ। পোশাকে ভিন্নতা যোগ করেছিল ঝালর। নিজেই সেজে এসেছিলেন। ব্যাগটি চার্লস অ্যান্ড কিটসের। হিরের আংটি, কুয়েত থেকে কেনা ব্রেসলেট আর নানা রঙের কুন্দন ও মুক্তার মিশেলে সোনালি ঝুমকায় দেখতে বেশ মিষ্টি লাগছিল কোনালকে।

যোদ্ধা শেহতাজ

অভিনেত্রী ও গায়িকা শেহতাজ পরেছিলেন ‘যোদ্ধা’ ধাঁচের পোশাক। পোশাকে ছিল ধাতুর ব্যবহার। মেরিল-প্রথম আলো পুরস্কার উপলক্ষে একটু আলাদা কিছু করতে নিজেই কয়েকটি পোশাক মিলিয়ে নিয়েছিলেন। সেজেছিলেন নিজেই। কানে ছিল হীরার ছোট দুল।

জমকালো ঐশী

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী পরেছিলেন ডিজাইনার ফারদিন বায়েজিদের করা কালো ভেলভেটের টপ আর স্কার্ট। সঙ্গে ছিল লেদারেক্সের কালো হিল জুতা। হাতে ছিল যুক্তরাজ্য থেকে বোনের আনা পার্স। কালো পোশাকের সঙ্গে মিলিয়ে চোখেও ছিল কালো আইশ্যাডো ও সোনালি গ্লিটার। খোলা চুলে ঐশী ছিলেন অনন্য।