গাউনে গরীয়সী

ছবি : নকশা
ছবি : নকশা

প্রায় একই সাজে মিম ও নাদিয়া

লাক্স সুন্দরী মিম মানতাসার হালকা বেগুনি রঙা গাউনটি ঢাকা থেকে কেনা। সেজেছিলেন পারসোনা থেকে। চুলে ছিল মুক্তার বিডস। হীরার কানের দুল আর আংটি পরেছিলেন। প্রায় একই রকম সাজে এসেছিলেন মডেল ও অভিনেত্রী নাদিয়া নদী। হালকা নীল গাউনের সঙ্গে মিলিয়ে নিয়েছিলেন ব্যাগ। হালকা সাজে চুলগুলো খোলা রেখেছিলেন।

সমুদ্র–সবুজ তিশা

অভিনেত্রী তানজিন তিশা পরে এসেছিলেন সমুদ্র–সবুজ রঙের লম্বা গাউন। অস্ট্রেলিয়ায় বেড়াতে গিয়ে কিনেছিলেন এটা। গাউনের ওপরের অংশে সাদা রঙের পাথরের কাজ করা। বাঁ হাতের আঙুলে পান্না বসানো আংটি আর ডান হাতে পরেছিলেন সাদা পাথরের ব্রেসলেট। পাফ করা চুল হালকা কোঁকড়া করে নিয়েছিলেন। নিজের মেকআপ করেছিলেন নিজেই।

ছবি : নকশা
ছবি : নকশা

গাউনে চারজনা

চকচকে গাউন পরে এসেছিলেন মডেল সিমি (বাঁয়ে)। বাড়তি কোনো গয়না না, বরং গাউনের রং মিলিয়ে মেকআপ নিয়েছিলেন সিমি। মডেল তানহা (বাঁ থেকে দ্বিতীয়) পরেছিলেন লাল ঘেরের গাউন, চুল ছিল খোলা। মডেল লিমি (বাঁ থেকে তৃতীয়) পরেছিলেন সাদা-রুপালি লেগ ওপেন গাউন। টেনে বাঁধা চুল আর গলায় মুক্তার মালা। ডিজাইনার জাহিন খানের নকশা করা গাউন পরেছিলেন মাইশা রহমান (ডানে)। গলার মালাটি কিনেছিলেন কে জেড থেকে। সিটিজেনের ঘড়ি আর জুতা কিনেছেন নিউ লুক থেকে।

তুশির চমক

আনিকা জাহিনের ডিজাইন করা পোশাক পরেছিলেন অভিনেত্রী নাজিফা তুশি। তুশি সেজেছেন প্রাইভ সেলুন অ্যান্ড স্পা পারলারে। জুতা ছিল জিমিচু ব্র্যান্ডের আর অ্যান্টিক ধাঁচের গয়না পরেছিলেন তিনি। হাতে ছিল রাডো ঘড়ি ।

বোনের নকশায় পপি

বোন ফারজানার নকশা করা পোশাক পরে এসেছিলেন অভিনেত্রী পপি। হীরার কানের দুল আর গুচি ব্র্যান্ডের জুতায় ঝলমলে ছিলেন এই তারকা ।

ছবি : নকশা
ছবি : নকশা

গাঢ় নীলে মৌসুমী হামিদ

অভিনেত্রী মৌসুমী হামিদের গাঢ় নীল রঙের গাউন শাড়িতে ছিল কুঁচি। হাতায় ব্যবহৃত পালক ও চওড়া সোনালি চুমকির পাড়ে নজর আটকে যাচ্ছিল বারবার। কোমরে ভেলভেটের কোমরবন্ধে প্রজাপতি। পোশাকটি বাটারফ্লাই বাই সাগুফতা থেকে কেনা। হাতঘড়িটি সিকো ব্র্যান্ডের। পোশাকের সঙ্গে মিলিয়ে আঙুলে পরেছিলেন আংটি। কানে ছিল আড়ংয়ের দুল।

জমকালো পূজা চেরি

কলকাতা থেকে কেনা গাউন পরে এসেছিলেন মডেল ও অভিনেত্রী পূজা চেরি। মেঝে ছোঁয়া পোশাকটিতে ছিল পুঁতির কাজ। মিলিয়ে পরেছিলেন পাথরের গয়না। চোখের সাজ এনে দিয়েছিল জমকালো চাহনি।

কালোতে রিবা

মডেল রিবা নিজেই সেজেছিলেন। এক ছাঁটের কালো গাউনটি ছিল বাটারফ্লাই বাই সাগুফতার। দুলজোড়া ক্যাটস আইয়ের। বাকি অনুষঙ্গ ছিল আড়ংয়ের।

পালকের গাউনে

মেঝে ছোঁয়া পোশাকটির একদম নিচের অংশে ছিল পালক লাগানো। মালয়েশিয়া থেকে কেনা। সাদা পোশাকের সঙ্গে মিলিয়ে সোনালি রঙের জিমি চু ব্র্যান্ডের জুতা পরেছেন। সঙ্গে ছিল জারা ব্র্যান্ডের জুয়েলারি। মডেল মিথিলার সাজের মধ্যে লাল লিপস্টিকটা যেন নজর কাড়ছিল দূর থেকে।

ছাই রঙে জমকালো টয়া

অভিনেত্রী টয়া পরেছিলেন ছাইরঙা লম্বা গাউন। এর ডিজাইন করেছে বাটারফ্লাই বাই সাগুফতা। এলদো ব্র্যান্ডের হাতঘড়ি আর ব্যাংকক থেকে আনা ব্রেসলেট পরেছিলেন। ব্যাগ ও জুতা কিনেছেন বাটা রেডলেভেল সংগ্রহ থেকে।

এবারও কালোতে জেফার

এবারও কালো রং বেছে নিয়েছিলেন সংগীতশিল্পী জেফার আহমেদ। কালচে রঙের এই গাউন বেছে নিয়েছিলেন মর্গান ব্র্যান্ডের সংগ্রহ থেকে, যার পায়ের নিচ থেকে কাটা। এক কান খালি রেখে আরেক কানে পরেছিলেন রুপালি বড় রিং। এক হাতে নেপালি চুড়ি, আরেক হাতে ব্রেসলেট। আর চুলটা বরাবরের মতো উঁচু করে বাঁধা।