জমকালো সাঁঝে তারার সাজে

২৬ এপ্রিল সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছিল মেরিল–প্রথম আলো পুরস্কার ২০১৮ আয়োজন। জমকালো সেই সাঁঝে কোন তারকার সাজপোশাক কেমন ছিল, তা নিয়ে এবারের আয়োজন।

শাড়ি ও বটুয়ায় জয়া

ভারতের ডিজাইনার সব্যসাচীর নকশা করা শাড়ি ও বটুয়ায় সেজেছিলেন জয়া। গলার চোকারটিতে ছিল কুন্দন, পান্না ও মুক্তার কাজ। হাতে সোনার চূড়, দুই হাতে আংটি। পোশাক ও সাজ ছিল অভিজাত। তবে সবকিছুকে ছাপিয়ে ব্যক্তিত্বের কারণেই স্বতন্ত্র ছিলেন জয়া আহসান।

মিষ্টি মেহ্‌জাবীন

অভিনেত্রী ও মডেল মেহ্‌জাবীন চৌধুরী পরেছিলেন পেঁয়াজ রঙা নেটের শাড়ি। পুরো শাড়িতেই ছিল নজরকাড়া পাথরের কাজ। সেজেছিলেন জাহিন খানের কাছে। শাড়ির সঙ্গে মিলিয়ে কানে ছিল পাথরের ছোট দুল।

প্রজাপতি পরীমনি

অভিনেত্রী পরীমনি প্রজাপতিময় পোশাকটি নেটের তৈরি।

ফ্যাশন ডিজাইনার জুনায়েদ কারিম শুধু পোশাকের ডিজাইনই করেননি, প্রজাপতির নকশায় বানিয়ে দিয়েছিলেন পরীমনির জুতাও।

জেমস বন্ড অপূর্ব

সাদা শার্টের ওপরে স্যুট আর কালো বো টাই সবটাই লুইস ফিলিপ ব্র্যান্ডের, যুক্তরাষ্ট্র থেকে কেনা। সঙ্গে ঝাঁ চকচকে জুতা।

ডিওরের রোদচশমা পরে অভিনেতা অপূর্ব যেন হয়ে উঠেছিলেন জেমস বন্ড।

ফুলেল নোবেল

জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপার বাংলাদেশি প্রতিযোগী নোবেল। জিনসের প্যান্টের ওপরে পরেছিলেন ফুলেল নকশার টি–শার্ট। তার ওপরে একটি ছাইরঙা কটি। বরাবরের মতো হাতে একগোছা নানা রকম ব্রেসলেট আর চুলটা এলোমেলো।

স্ত্রীর নকশায় শুভ

মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের জন্য স্ত্রীর নকশা করা পোশাক পরেছিলেন অভিনেতা আরিফিন শুভ। টি-শার্টের ওপর পরা জ্যাকেটের সঙ্গে রং মিলিয়ে প্যান্ট পরেছেন তিনি। অনুষঙ্গ হিসেবে ছিল কালো রোদচশমা ও ঘড়ি। হলুদ রঙের জুতায় শুভ ছিলেন আলাদা।