ইফতারে টেকআউটে আনলিমিটেড বার্গার অফার

 যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে অনেকেই এখন বাইরে বেশি ইফতার করে। সবাই চায় সারা দিন রোজা রাখার পর একটু ভালো কিছু দিয়ে ইফতার সারতে।

তেমনি তরুণ প্রজন্মের একটি ঝোঁক হচ্ছে রেস্টুরেন্টে ইফতার পার্টি। এই উপলক্ষে রেস্টুরেন্টগুলোও হাজির হয় 'আনলিমিটেড' বা অফুরন্ত অফার নিয়ে। তরুণেরাও ভিড় জমায় সে অফার লুফে নিতে।

প্রতিবারের মতো এবারও ঢাকার অভিজাত রেস্টুরেন্টগুলো তাদের মেন্যু সাজিয়েছে ইফতার অফার নিয়ে। তরুণ প্রজন্মের সবার পছন্দের টেকআউটও পিছিয়ে নেই। স্বাদে, দামে ও মানে বার্গারের জন্য খ্যাত টেকআউট এবার নিয়ে এল আনলিমিটেড বার্গার অফার। ৬৯৯ টাকার এই অফারটিতে একটি কোমল পানীয়সহ থাকছে আনলিমিটেড বারবিকিউ বিফ, বারবিকিউ চিকেন, বিফ বার্গার উইথ চিজ, চিকেন বার্গার উইথ চিজ খাওয়ার সুযোগ।

শুরু থেকেই টেকআউট তরুণ প্রজন্মের কাছে একটি প্রিয় বার্গার রেস্টুরেন্ট হিসেবে জনপ্রিয়তা পেয়ে এসেছে। বার্গারের মান, পরিবেশনা থেকে শুরু করে রেস্টুরেন্টের সুন্দর, পরিপাটি সাজানো পরিবেশের জন্যও টেকআউট সেরা। বন্ধুবান্ধব নিয়ে খেতে যাওয়ার জন্য তো বটেই, পরিবারের যেকোনো সদস্য নিয়েও সময় কাটানোর জন্য অনেকের প্রিয় জায়গা এটি।

টেকআউটের আনলিমিটেড বার্গার অফারটি চলবে ইফতারের সময় থেকে রাত ৮:৩০টা পর্যন্ত। অফারটি উপভোগ করতে পারবেন টেকআউটের যেকোনো আউটলেটেই।