বড়দিনের সাজপোশাক

বড়দিনের চুল

ছুটির আমেজ লেগেছে কার্ডাশিয়ান আঙিনায়। এই যেমন কেন্ডাল জেনার। এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা এই সুপার মডেল নিজের চুল দিয়ে শুরু করলেন ক্রিসমাসের সাজ। চুলের জন্য লালচে ব্রাউন রং বেছে নিয়েছেন ক্রিসমাসের প্রথম স্টাইল হিসেবে, তবে গোড়ায় কালো শেডটাই থাকছে। ইন্সটায় ছোট্ট একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের নিজের স্টাইল আপডেট জানিয়েছেন এই তারকা। এল ম্যাগাজিন।

সান্তার সাজে হ্যারি

ব্রিটিশ রাজপুত্র হ্যারি এবার কোনো ঝলমলে পোশাকে নয়, দেখা দিলেন সান্তা ক্লজের সাজে। সান্তার দাড়ি, ক্যাপ, জ্যাকেট কিছুই বাকি রাখেননি তিনি। কিন্তু পাশে মেগান বা ছেলে আর্চি, কেউই নেই! কেন? কারণ, এই সাজের উদ্দেশ্য ফ্যাশন নয়, বরং যুদ্ধে প্রাণ হারানো আর্মিদের সন্তানদের সমর্থন দেওয়া। কিছুদিন আগে নিজে বাবা হয়েছেন, সম্ভবত তাই আনন্দের দিনেও তাদের জন্যই মন পুড়ছে তাঁর। ই–অনলাইন।

চার ইউরোর চশমা

ছোট্ট হার্পার নিজের কাজেই ব্যস্ত থাকে, মা ভিক্টোরিয়া বেক হ্যামের মতোই। তবে ক্রিসমাসে নয়। এই কদিন আগেই শুরু হলো দুজনের ক্রিসমাস পার্টি। সেখানেই ক্রিসমাস ট্রি ফ্রেমের চশমা পরে মেয়ের সঙ্গে আনন্দে মাতলেন ভিক্টোরিয়া। সব সময় হাই ফ্যাশনে অভ্যস্ত ভিক্টোরিয়ার চোখের চশমাটির দাম চার ইউরো মাত্র। এভাবেই ভিক্টোরিয়া বুঝিয়ে দিলেন, ক্রিসমাসের আনন্দ দামে নয়, প্রিয়জনের সান্নিধ্যে। হ্যালো ম্যাগাজিন।

ভাবগম্ভীর ক্রিসমাস

নিজের মতো ক্রিসমাস সাজে মোটেই বিশ্বাস করেননি হলিউড তারকা কেট হাডসন। তাই তো পুরো পরিবারকে ক্রিসমাস মোটিফের প্যাঁচ পায়জামা আর ক্রিসমাসগাছের টুপি পরিয়ে এক ফ্রেমে এসে ছবি তুললেন তিনি। বাদ পড়েনি পোষা কুকুরটিও। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ক্রিসমাস আনন্দকে আমরা একটু “গম্ভীরভাবেই” নিই!’ ইন্সটা।

জন এলফ

শুধু সান্তা কেন? সান্তার বাহিনীও তো ক্রিসমাসের অংশ। তাই পৃথিবীর সবচেয়ে আকর্ষণীয় এলফের সাজে একটি টক শোতে হাজির হয়ে গেলেন সংগীত তারকা জন লিজেন্ড। মাথায় টুপি, গায়ে ক্রিসমাস জ্যাকেট আর ক্রিমসন মেরুন প্যান্ট। হেসেছেন এবং সবাইকে হাসিয়ে ছেড়েছেন জন। ক্রিসমাসের আনন্দ বলে কথা! জিমি ফ্যাশন শো।

দ্বিগুণ আনন্দে

ডিসেম্বর এলেই আনন্দ দ্বিগুণ হয়ে যায় সংগীত তারকা টেইলর সুইফটের। এটা যে তাঁর জন্মেরও মাস! এই বছরই তিরিশে পা রাখছেন টেইলর। তাই ক্রিসমাসের আদলেই সাজালেন জন্মদিনের গৃহসাজ। ক্যামিলা ক্যাবেলো, হ্যালসির মতো তারকারা এসেছিলেন অনুষ্ঠানে, সবাই সেজেছেন ক্রিসমাসের সাজেই। নাউটুলাভ।