বিশ্ব ফ্যাশন

সোনমের ভ্যালেন্টাইন
ভালোবাসার বিশেষ দিন আসছে। দিনটিকে ঘিরে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা-আগ্রহ আছে সবারই। এরই মধ্যে নাকি ভালোবাসার সুবাস পেতে শুরু করেছেন সোনম কাপুর। প্রিয় সুগন্ধি হাতে লাল পোশাকে বিশেষ দিনটির জন্য তাঁর অপেক্ষা একেবারে স্পষ্ট।

আয়ুষ্মানের বদলানো রং
রং বদলানো দুনিয়ায় কোনোটা তোমার আর কোনোটা আমার? বসন্তের রং ছড়ানো পোশাকে এমন বার্তাই দিলেন আয়ুষ্মান খুররানা। ইশা বানসালির পোশাকে তোলা ছবিটির ক্যাপশনে প্রশ্ন ছড়ালেও ছবিতে রংই ছড়াচ্ছেন আয়ুষ্মান।

হেইডি ক্লামের নিয়ন সবুজ হুডি
জার্মান মার্কিন সুপার মডেল হেইডি ক্লামের নিয়ন রঙা হুডি বেশ নজর কেড়েছে সবার। প্যারিস হিলটনে জন্মদিন উদ্​যাপন শেষে ফেরার সময়ে সাদা প্যান্ট, জুতা আর লাল ব্যাগ হাতে বিমানবন্দরের ছবিতে ক্লাম শিরোনাম দিয়েছেন, বিদায় নিউইয়র্ক সিটি। খোলা চুল আর কালো চশমায় সম্পূর্ণ ক্লামের এয়ারপোর্ট লুক।

সারার পোলকা ফ্যাশন
সামনেই লাভ আজ কাল ২ নিয়ে আসছেন সারা আলী খান। বলিউডের আকাশে-বাতাসে এখন যেন তারই চর্চা। ফ্যাশনে পোলকা ডটতো সব সময় চলমান ধারা। সেই ধারার পোশাকেই সাজলেন সারা আলী খান। সঙ্গে হালকা মেকআপ আর খোলা চুল।

রাভিনার রোজ ডে
দীর্ঘদিন পর্দাতে নেই ‘আঁখিও সে গোলি মারা’ রাভিনা ট্যান্ডন। কিন্তু পর্দার বাইরেও তাঁর ফ্যাশন প্রশংসনীয় সবার কাছে। সবুজ নাকি তাঁর পছন্দের রং। এবার তাঁকে দেখা গেল সেই রঙেই। সঙ্গে ছিল গোলাপের ছাপা নকশা। রোজ ডে বলে কথা, তাই তো পোশাকেও গোলাপ। পাশা ইন্ডিয়ার পোশাকে রাভিনার স্টাইলিং করেছে হেতাল যোগি।

নকশা ডেক্স, সূত্র: ইনস্টাগ্রাম, ডেইলি মেইল