ক্যাটস আইয়ের চল্লিশে পা

ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সেই ৮০-এর দশক থেকে পথচলা শুরু। ক্যাটস আইয়ের ছুটে চলা থেমে নেই। ফেস্টিভ টু স্ট্রিট ফ্যাশনে প্রাণবন্ত কান্ডারির ভূমিকায় থেকে ‘ক্যাটস আই’ পা রাখল চল্লিশ বছরে। দীর্ঘ পথচলায় বদলে গেছে পোশাকের রং-ঢং। বদলেছে পোশাকের ব্র্যান্ড ক্যাটস আইও। উন্নত টেইলারিং, প্যাটার্ন বৈচিত্র্যে সমকালীন ফ্যাশন ট্রেন্ড-সব কিছুতেই থেকেছে মুনশিয়ানার ছাপ।

এবার ব্র্যান্ডটির ৪০ বছর পূর্তিতে বছরজুড়েই থাকবে বিভিন্ন অফার। শুরুতেই ক্রেতারা পাচ্ছেন যেকোনো পোশাকে ৪ দিনের জন্য ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা। সকল শো-রুমে ক্যাটস আইয়ের ৪০ বছর পূর্তি উপলক্ষে ডিসকাউন্ট উৎসব চলবে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই প্রতিনিয়তই সময়কে ধারণ করে ফ্যাশন ট্রেন্ডের পরিবর্তন নিয়ে কাজ করছে। দীর্ঘ সময়ের পথচলায় ব্র্যান্ডের প্রতি ক্রেতা আগ্রহ বাড়াতে এবার তাই থাকছে ৪ দিনের মূল্যছাড়। ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ক্যাটস আই, চল্লিশ বছর পূর্তিতে ৪০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে। পাশাপাশি সারা বছর জুড়ে থাকবে নানা বর্ষপূর্তি চমক। ক্যাটস আই ওয়েবসাইট ও ফেসবুক ভেরিফাইড পেজে থাকবে সর্বশেষ অফার আপডেট। এ ছাড়া স্টোরের পাশাপাশি অনলাইনেও মিলবে হোম ডেলিভারি সুবিধাসহ ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা।