এবারের ভালোবাসা দিবসে যুগলদের জন্য রাজধানীর তারকা হোটেলগুলো বিশেষ আয়োজন করেছে। ভালোবাসার মানুষকে নিয়ে ভালোবাসা দিবস ঘিরে থাকে নানা পরিকল্পনা। এসব আয়োজনের কয়েকটির খোঁজ থাকছে এখানে।

default-image

প্যান প্যাসিফিক সোনারগাঁও

পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদের ক্যাফে বাজার, পুল ক্যাফে, ঝরনা আর প্যাসিফিক অ্যাভিনিউ ও ব্যালকনি বার সাজিয়েছে বিভিন্ন প্যাকেজে। পুল ক্যাফেতে দুপুরে ও রাতে জনপ্রতি তিন থেকে চার হাজার টাকার প্যাকেজ রয়েছে। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন একটির সঙ্গে আরেকটি বিনা মূল্যে

খাওয়ার সুবিধা। ১৩, ১৪ ও ১৫ ফেব্রুয়ারি ১০ হাজার টাকায় দম্পতিদের থাকার ব্যবস্থা রয়েছে, সঙ্গে বিনা মূল্যে পাওয়া যাবে সকালের নাশতা।

ওয়েস্টিন ঢাকা

ভালোবাসা দিবসে ওয়েস্টিন ঢাকায় সিজনাল টেস্ট রেস্তোরাঁয় বুফে দুপুরের খাবার ৪ হাজার ৭৫০ টাকা, বুফে রাতের খাবার ৬ হাজার ৪৯০ টাকা জনপ্রতি। র্যাফল ড্রতে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন হিরের আংটি। এ ছাড়া থাকবে একটির সঙ্গে আরেকটি বিনা মূল্যে খাওয়ার সুবিধা। ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি ডিলাক্স রুমের ভাড়া পড়বে ১৪ হাজার ২১৪ টাকা।

র​্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন

ভালোবাসা দিবস উপলক্ষে হোটেলের প্রিমিয়াম রেস্তোরাঁ ওয়াটার গার্ডেন ব্রাসেরি ও পুলসাইড ওয়াটার গার্ডেনে রয়েছে রাতের খাবারের ব্যবস্থা। এ ছাড়া রয়েছে একটির সঙ্গে আরেকটি বিনা মূল্যে পাওয়া যাবে।

ঢাকা রিজেন্সি

ঢাকা রিজেন্সিতে নাচ, ছবি তোলা, র্যাফল ড্রসহ থাকবে বিভিন্ন শিল্পীর পরিবেশনায় গান। চলবে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত। এ ছাড়া ১১ হাজার ১১১ টাকা রয়েছে থাকার ব্যবস্থা। এই অফারে পাওয়া যাবে সকালে নাশতা ও রাতের খাবার। এই সুবিধা পাওয়া যাবে ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

সারিনা

হোটেল সারিনায় থাকছে ভালোবাসা দিবসের বিশেষ আয়োজন। ভালোবাসার মানুষকে নিয়ে ভ্যালেন্টাইন ডেতে তিন হাজার টাকায় দুপুর ও ছয় হাজার টাকায় রাতের খাবার খাওয়ার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। ওই দিন হোটেল যাঁরা থাকবেন, তাঁদের জন্য রয়েছে লটারির মাধ্যমে ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট পাওয়ার সুবিধা।

default-image

লা মেরিডিয়ান ঢাকা

লা মেরিডিয়ান ঢাকায় লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত জনপ্রতি ৩ হাজার ৯০০ টাকার বিনিময়ে উপভোগ করা যাবে সুস্বাদু সব খাবার। ইতালীয় রোস্তোরাঁ ফ্যাভোলাতে ৫ কোর্স ডিনার উপভোগ করতে পারবেন ১৫ হাজার টাকায়। রোমান্টিক আবহ তৈরিতে থাকবে লাইভ স্যাক্সোফোন পরিবেশনা। হোটেলটির ওলেয়া রেস্টুরেন্টে আরব্য আবহে ক্যান্ডেল দম্পতিরা ১০ হাজার টাকায় ৫ কোর্স ডিনার উপভোগ করতে পারবেন।

default-image

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কয়েকটি প্যাকেজ আছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকায়। ‘প্রাইভেট গজিবো’ ও ‘অ্যাকুয়া ডেক’ প্যাকেজ দুটিতেই আছে ক্যান্ডেল লাইট ডিনার ও সরাসরি বেহালা পরিবেশনা। ভালোবাসা দিবস উপলক্ষে ডিলাক্স রুম পাওয়া যাবে ১৪ হাজার ৯৯৯ টাকায়। একটির সঙ্গে আরেকটি বিনা মূল্যে খাওয়ার সুবিধা।

আমারি ঢাকা

ভালোবাসা দিবসের আয়োজন আমারি ঢাকা রেস্তোরাঁয় সেট মেনু পাওয়া যাবে। এ ছাড়া দম্পতিদের জন্য রুম ভাড়ার ওপরে থাকছে বিশেষ ছাড়।

সিক্স সিজনস 

গুলশানের হোটেল সিক্স সিজনসের ছাদে স্কাই পুল রেস্টুরেন্ট ও বাঙ্কা রেস্টুরেন্টে থাকছে দুই দিনের রাতের খাবারের বিশেষ আয়োজন। এ ছাড়া র​্যাফল ড্রয়ের মাধ্যমে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট পাওয়ার সুযোগ।

রেনেসন্স ঢাকা গুলশান হোটেল

ভালোবাসা দিবস উপলক্ষে রেনেসন্স ঢাকা গুলশান হোটেল বিশেষ অফার ঘোষণা করেছে। ওই দিন দম্পতিদের জন্য ১৩ হাজার ৯৯৯ টাকায় বিশেষ ডিলাক্স রুমে অফার রয়েছে, সঙ্গে সকালের নাশতা। এ ছাড়া দুপুরের খাবার ৪ হাজার ৫০০ ও রাতের খাবার ৫ হাজার ৯৫০ টাকায় পাওয়া যাবে। ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে একটির সঙ্গে আরেকটি বিনা মূল্যে খাওয়ার সুবিধা। 

বিজ্ঞাপন
জীবনযাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন