default-image

‘রেডি টু রেস’- তিন শব্দের স্লোগানটি মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান কেটিএমের জন্য শুধু স্লোগানই নয়, এর চেয়ে বেশি কিছু। প্রতিষ্ঠানটির লক্ষ্য হচ্ছে তারা এমন সব মোটরসাইকেল তৈরি করবে, যা কোনো ধরনের মোডিফিকেশন ছাড়াই যেকোনো প্রফেশনাল রেসে সমান তালে, দুর্দান্ত গতিতে ও নির্ভরতায় বাইকারের সঙ্গী হবে।
কেটিএম পরিবার বিশ্বজুড়ে সব মোটরসাইকেল প্রতিষ্ঠানের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। অগণিত অফরোড ওয়ার্ল্ড এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের টাইটেল অর্জনের পাশাপাশি বিশ্বের প্রতিযোগিতামূলক সব রেসে অসাধারণ নৈপুণ্যে (ইন্টারন্যাশনাল সিক্স ডেইজ এন্ডুরো, ডাকার রেলি, এরজবার্গোদিও ইত্যাদি) কেটিএমের সফলতা বারবারই উচ্চারিত হয়। কেটিএম সুপারমোটোস, নেকেড বাইকস, সুপারবাইকস এবং এক্স-বো—সব রকম রাস্তায় চলে দুর্দান্ত গতিতে। কেটিএম বিশ্বাস করে যে সেরা পারফরম্যান্স ছাড়া বিজয় অর্জন সম্ভব নয়। কেটিএমে প্রতিটি রাইড যেন এক একটি অ্যাডভেঞ্চার।

‘থিংক গ্লোবাল, অ্যাক্ট লোকাল’ এই প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে যাওয়া কেটিএম বাংলাদেশেও পাওয়া যাবে। দেশীয় ব্র্যান্ড রানার অটোমোবাইলসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কেটিএম তাদের নতুন যাত্রার পথ আরও সুগম করেছে। এর চমৎকার এবং অভিনব মোটরসাইকেলগুলো শিগগিরই আনুষ্ঠানিকভাবে এই দেশে যাত্রা শুরু করবে এবং বাংলাদেশের মোটরসাইকেল বাজারে এক নতুন অধ্যায়ের সূচনা ঘটাবে। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
জীবনযাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন