default-image

নতুন স্পা
ঢাকার গুলশান-২, সড়ক-১১৩/এ, বাড়ি-১৩ এই ঠিকানায় রিভাইভ মেডিকেল অ্যান্ড লেজার কেয়ার চালু করল নতুন স্পা। এখানে নারীদের জন্য থাকছে ম্যাসাজ, বোটক্স, ফিলার ইত্যাদির সুবিধা। শুধু নারীদের জন্য থার্টি প্লাস ক্লাব নামে নতুন একটি আয়োজন করছে তারা। এতে তাঁরা একত্রে আড্ডা, হালকা নাশতার সুবিধা পাবেন। এ ছাড়া নারী-পুরুষ সবার জন্যই থাকছে ওজন নিয়ন্ত্রণ, বয়সের ছাপ দূর ইত্যাদির ব্যবস্থা। ওয়েবসাইট: www.revivelasersurgery.com

প্রশিক্ষণ
ফ্যাশনবিষয়ক নানা কর্মশালার আয়োজন করেছে ভিভেরে। মেকআপ, ফ্যাশন ফটোগ্রাফি, গ্রুমিং ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ চলবে। রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন, তিলাত খায়ের, আলোকচিত্রী আবু নাসের, রফিকুল ইসলাম, ফ্যাশন ডিজাইনার মারিয়া ইসলাম প্রমুখ প্রশিক্ষণ দেবেন এখানে। ফোন: ০১৮৬৫০৩২২২০।

অনলাইনে কেনাকাটা
ভালোবাসা দিবসে নতুন পোশাক সংগ্রহ এনেছে অনলাইন পোশাকের দোকান তনোথিস ক্রিয়েশন। ২০ ফেব্রুয়ারি পর্যন্ত কেনাকাটায় ছাড় দিচ্ছে তারা। ফেসবুক: www.fb.com/tonotheescreation

ভালোবাসা দিবসের উপহার
ভালোবাসা দিবস উপলক্ষে গিফট কার্ড দিচ্ছে ভিএলসিসি। ৫০০-৫০০০ টাকা মূল্যের কার্ডগুলো কেনা যাবে ঢাকার গুলশান ও বনানীতে তাদের শাখা থেকে। কার্ডের সমমূল্যের যেকোনো সেবা নেওয়া যাবে ভিএলসিসি থেকে। এ ছাড়া সৌন্দর্যচর্চা ও ওজন নিয়ন্ত্রণের নানা আয়োজন আছে এখানে।

default-image

সৌন্দর্যচর্চার আয়োজন
ফারজানা শাকিলস
ত্বক ও চুলের যত্নে নতুন নানা সুবিধা যোগ করেছে ফারজানা শাকিলস মেকওভার স্যালন। ত্বকের ময়লা পরিষ্কার করা, আর্দ্রতা ধরে রাখা, তারুণ্য ধরে রাখা ইত্যাদির জন্য আছে বিশেষ ফেশিয়াল। ২২ ফেব্রুয়ারি পর্যন্ত এ সুবিধাগুলো পাবেন তাদের সবগুলো শাখায়।
আকাঙ্ক্ষাস
ঢাকার রামপুরা, বনশ্রীতে আকাঙ্ক্ষাস চালু করল নতুন শাখা। ব্লক-ডি, সড়ক-৯, বাড়ি-৮ এই ঠিকানায় তারা দিচ্ছে সৌন্দর্যচর্চায় ছাড়। এখানে বিনা মূল্যে মুখের গড়ন বুঝে চুল কাটানোর সুযোগ থাকছে।

শব্দ মিলিয়ে পুরস্কার
সিপি চিকেনের আয়োজনে হয়ে গেল ‘শব্দ মিলাও থাইল্যান্ড যাও’ শীর্ষক প্রতিযোগিতা। তিন মাসজুড়ে চলা এ আয়োজনে সিপি চিকেন কিনে ক্রেতারা পেয়েছেন স্ক্র্যাচ কার্ড। তা থেকে শব্দ মিলিয়ে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পেয়েছেন তিনজন ক্রেতা রাশেদুল ইসলাম, মো. এ জেড এম সাইফুল ইসলাম ও আবিদ সাজেদ। তাঁরা একজন করে সঙ্গীসহ থাইল্যান্ড বেড়াতে যেতে পারবেন। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁদের বিজয়ী ঘোষণা করা হয়।

default-image

ভালোবাসা দিবসের আয়োজন
ওয়েস্টিন
ভালোবাসা দিবসে হোটেল ওয়েস্টিন ঢাকায় থাকছে বৈচিত্র্যময় খাবারের আয়োজন। এখানকার প্রেগো ও সিজনাল টেস্ট রেস্তোরাঁয় থাকছে এসব আয়োজন। বুফে ডিনারও আছে।
রিজেন্সি
১৪ ফেব্রুয়ারি হোটেল ঢাকা রিজেন্সির গ্রিল অন দ্য স্কাইলাইন রেস্তোরাঁয় থাকছে বিশেষ আয়োজন। সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে চলবে সরাসরি গানের আয়োজন। এ ছাড়া মজাদার সব খাবার তো থাকছেই।

default-image

ন্যান্দোস
বাটারফ্লাই স্টেক ও অন্যান্য নানা খাবার এনেছে ন্যান্দোস। ভালোবাসা দিবসের বিশেষ এই আয়োজনে থাকছে হিরের আংটি, টি-শার্ট ইত্যাদি জিতে নেওয়ার সুযোগ। ফেব্রুয়ারি মাসজুড়ে এ আয়োজন থাকছে।

নতুন রেস্তোরাঁ
যুক্তরাষ্ট্রের পিজা চেইন সাবারো যাত্রা শুরু করল বাংলাদেশে। ঢাকায় ৭ ফেব্রুয়ারি ১৫৫/এ, গুলশান অ্যাভিনিউ, গুলশান-২ এই ঠিকানায় চালু হলো এটি। বাংলাদেশে কেবি ফুডস লিমিটেড এটি পরিচালনা করবে। সাবারো বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভীর রহিম জানান, ‘আমরা এ দেশের কথা ভেবেই এটি করেই সুন্দর এবং বড় করে সাজিয়েছি।’ এখানে নানা স্বাদের পিজা ছাড়াও পাস্তা, লাজানিয়া ইত্যাদি পাওয়া যাবে।

বিজ্ঞাপন
জীবনযাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন